• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

' ওঁর নেতৃত্বকে কুর্নিশ', দিল্লি সফর প্রসঙ্গে প্রণবকে ঘিরে স্মৃতিচারণায় আবেগঘন মমতা

এককালে দুজনেই কংগ্রেসে সহযোদ্ধা ছিলেন। তবে রাজনীতির গতিপথে পথ দুজনের বিভক্ত হয়েছে। বাংলার দোর্দণ্ডপ্রতাপ রাজনীতিবিদ তথা ভারতের প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের প্রয়াণে এদিন শোকসন্তপ্ত রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন একের পর এক টুইটে তিনি প্রণব মুখোপাধ্যায় সম্পর্কে বহু কথা লেখেন।

মমতার শোকবার্তা

মমতার শোকবার্তা

' ওঁর নেতৃত্বকে কুর্নিশ এবং বাংলার মানুষের জন্য তাংর আত্মত্যাগকেও জানাই স্যালুট। এইন ক্ষতি অপূরণীয়। তাঁর পরিবারের সঙ্গে সমবেদনায় আমরা রয়েছি। তাঁর বন্ধু ও সহকর্মীদের প্রতি আমার আন্তরিক সহমর্মিতা। ' এইভাবেই মনের ভাব টুইটে ব্যাখ্যা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

পুরনো স্মৃতিচারণা

পুরনো স্মৃতিচারণা

'ভারতের রাজনীতির উজ্জ্বল রত্ন ছিলেন। ভারতরত্ন উপাধির বাইরেও এই ছিল তাঁর সবচেয়ে বড় পরিচিতি। ভারতীয় রাজনীতির এবং বিশেষত সংসদীয় ক্ষেত্রে তাঁর ভূমিকা ছিল অগ্রজ চিন্তকের। ' বলেন মমতা

 'প্রণবদা'কে ঘিরে মমতার স্মৃতিচারণা

'প্রণবদা'কে ঘিরে মমতার স্মৃতিচারণা

'ব্যক্তিগতভাবে প্রণববাবু আমাকে অত্যন্ত স্নেহ করতেন এবং বিভিন্ন সময়ে আমি তাঁর ঘনিষ্ঠ ও মূল্যবান উপদেশ পেয়েছি। তিনি আমার জীবনে অভিভাবকতুল্য ছিলেন।' এমনই বার্তা দেন বাংলার মুখ্যমন্ত্রী।

 দিল্লি সফর ঘিরে প্রণব মুখোপাধ্যায়ের স্মৃতিচারণা

দিল্লি সফর ঘিরে প্রণব মুখোপাধ্যায়ের স্মৃতিচারণা

মমতা নিজের টুইটে লিখেছেন, 'দিল্লি সফরে গেলে প্রণব মুখোপাধ্যায়ের সঙ্গে দেখা করব না এনটা ভাবাই যেত না'। একই সঙ্গে তিনি ডজানান, অনেক স্মৃতি আজ তাঁকে ঘিরে ধরছে। তিনি লেখেন,.'উনি লেজেন্ড ছিলেন রাজনীতি থেকে অর্থনীতিতে। আমরা সারা জীবন কৃতজ্ঞ থাকব। মিস করব তাঁকে। আমার সমবেদনা শর্মিষ্ঠা ও অভিজিতের প্রতি।'

দেশের সুপুত্রের প্রয়াণে গোটা রাষ্ট্র শোকস্তব্ধ' ,প্রণব মুখোপাধ্যায়ের প্রয়াণে বার্তা রাষ্ট্রপতির

English summary
Pranab Mukherjee passed away , Mamata Banerjee exspresses grief
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X