• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সারদা-বিক্ষোভে গ্রেফতার নেতা-শিক্ষাবিদ, প্রতিবাদে থানা ঘেরাও কর্মসূচি বামেদের

সারদা-বিক্ষোভে গ্রেফতার নেতা-শিক্ষাবিদ, প্রতিবাদে থানা ঘেরাও কর্মসূচি বামেদের
কলকাতা, ২৯ নভেম্বর : সারদা কাণ্ডের তদন্ত চাইতে গিয়ে নাটকীয়ভাবে পুলিশের সঙ্গে বিক্ষোভে জড়িয়ে পড়লেন লগ্নি সংস্থাকাণ্ডে অভিযুক্তদের শাস্তির দাবিতে তৈরি হওয়া ঐক্য মঞ্চের সদস্যরা। আর এই নিয়েই প্রায় রণক্ষেত্রের চেহারা নিয়েছিল বিধাননগর কমিশনারেট চত্বর।

সারদা কাণ্ডের অভিযুক্তদের শাস্তির দাবিতে বৃহস্পতিবার বিধাননগরে ডেপুটেশন দিতে যান ঐক্য়মঞ্চের প্রতিনিধিদল। এঁদের মধ্যে ছিলেন সিপিএম নেতা সুজন চক্রবর্তী, নকশাল নেতা অসীম চট্টোপাধ্যায়,শিক্ষাবিদ সুনন্দ সান্য়াল, পিডিএস নেতা সমীর পুততুণ্ড প্রমুখ। ছিলেন শতাধিক আমানতকারীও। এরপরই শুরু হয় তুমুল তরজা। এর পর জোর করে বিধাননগর কমিশনারেটের দরজা খুলে ঢুকতে গেলে বাধা দেয় পুলিশ। তখনই শুরু হয় ধাক্কাধাক্কি।

পুলিশের ধাক্কায় মাটিতে পড়ে যান সুজন চক্রবর্তী, সুনন্দ সান্য়াল। ধাক্কা দিয়ে গেটের বাইরে বের করে দেওয়া হয় সকলকে। এরপরই বিক্ষোভকারীদের গাড়িতে তুলে সেখান থেকে বিধাননগর উত্তর থানায় নিয়ে যাওয়া হয়। গ্রেফতারও করা হয় তাঁদের। দু-তিন ঘণ্টা পর জামিনে ছাড়া পান গ্রেফতার হওয়া ২৪জন।

বিধাননগরে এই ঘটনার প্রতিবাদে কলকাতার সব পুলিশ থানা ঘেরাওয়ের কর্মসূচি নিয়েছে বামফ্রন্ট। বেলা সাড়ে ১২টা থেকে সাড়ে ৪ টা পর্যন্ত রানি রাসমণি রোডে অবস্থান বিক্ষোভ করবেন বামেরা।

English summary
Politicians, academicians arrested over Saradha scam protest
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X