• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বড়দিনেও ছুটি নেই! ৩ দিনের বড় পরিকল্পনা তৃণমূলে

লোকসভা নির্বাচনে উত্তরবঙ্গে বড় ধাক্কা খেয়েছে তৃণমূল। উত্তরবঙ্গে একটি বাদ দিয়ে সহকটিই জিতেছে বিজেপি। সেই পরিস্থিতির পরিবর্তন করতে ইতিমধ্যেই কাজ শুরু করেছেন প্রশান্ত কুমার। অন্যদিকে সাংগঠনিক পর্যায়ের রদবদলের পাশাপাশি কর্মীদের রাজনৈতিক প্রশিক্ষণেরও বন্দোবস্ত করা হচ্ছে।

শাসকদলের যুব কর্মীদের রাজনৈতিক প্রশিক্ষণ

শাসকদলের যুব কর্মীদের রাজনৈতিক প্রশিক্ষণ

সূত্রের খবর অনুযায়ী, বিজেপির বিরুদ্ধে লড়াইয়ে উদ্বুদ্ধ করতে শাসকদলের যুব কর্মীদের দফায় দফায় রাজনৈতিক প্রশিক্ষণের বন্দোবস্ত করা হয়েছে। বড়দিনের ছুটিতে চানা তিনদিন ধরে এই প্রশিক্ষণ চলবে। যুব তৃণমূল কংগ্রেস সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নির্দেশেই তিনদিনের প্রশিক্ষণের বন্দোবস্ত করা হয়েছে বলে জানা গিয়েছে।

আলিপুরদুয়ারে ৫০০ কর্মীকে প্রশিক্ষণ

আলিপুরদুয়ারে ৫০০ কর্মীকে প্রশিক্ষণ

সূত্রের খবর অনুযায়ী, শুধুমাত্র আলিপুরদুয়ার বিধানসভা কেন্দ্র থেকেই ৫০০ জন কর্মীকে বাছাই করে এই প্রশিক্ষণের বন্দোবস্ত করা হচ্ছে।

পুরনো নেতৃত্বের বিরুদ্ধে অভিযোগ

পুরনো নেতৃত্বের বিরুদ্ধে অভিযোগ

অভিযোগ, সমর ভট্টাচার্য জেলার যুব তৃণমূলের দায়িত্বে থাকার সময়ে যুব সংগঠন অনেকটাই ভেঙে পড়েছিল। যার প্রমাণ পাওয়া গিয়েছে লোকসভা নির্বাচনে।

পরিবর্তন হয়েছে নেতৃত্বের

পরিবর্তন হয়েছে নেতৃত্বের

দিন কয়েক আগে আলিপুরদুয়ারে সৌরভ চক্রবর্তীর ঘনিষ্ঠ সমর ভট্টাচার্যকে যুব তৃণমূল সভাপতির পদ থেকে সরিয়ে দেওয়া হয়। দায়িত্ব দেওয়া হয় পুরনো মুখ বাবলু করকে। জেলা নেতৃত্ব আশাবাদী, এবার আলিপুরদুয়ারে দলের অবস্থার পরিবর্তন হবে।

English summary
Political training for youth workers of TMC in Alipurduar on 25th December onwards
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X