• search
For Quick Alerts
Subscribe Now  
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ডাম্পিং গ্রাউন্ডের জমি নিয়ে ঝামেলা! পুলিশ গ্রামবাসী খণ্ডযুদ্ধ আলিপুরদুয়ারে

  • |

বুধবার সকালে বিশাল পুলিশ বাহিনী যায় ডাম্পিং গ্রাউন্ডে ১২ একর জমি দখল করতে। এরপরই পুলিশের সঙ্গে গ্রামবাসীদের ঝামেলা শুরু হয়। এরপরই গ্রামবাসীরা পুলিশকে বাধা দিতে এলে তারপরই পুলিশ এবং গ্রামবাসীর মধ্যে বড় আকারে ঝামেলা বাধে। এই ঘটনায় ক্ষোভে ফেটে পড়ে গ্রামবাসীরা। প্রথমেই কালকূটের পুলিশ ক্যাম্পটি ভেঙে দেয়। তারপর ৩১ নম্বর জাতীয় সড়ক অবরোধ করেন বাসিন্দারা। অবরোধে আটকে যায় বহু গাড়ি। বন্ধ হয়ে যায় যান চলাচল।

ডাম্পিং গ্রাউন্ডের জমি নিয়ে ঝামেলা! পুলিশ গ্রামবাসী খণ্ডযুদ্ধ আলিপুরদুয়ারে

এরপর পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য লাঠিচার্জ করার পাশাপাশি কাঁদানে গ্যাসের শেল ফাটায়। এই ঘটনায় গ্রামবাসী সহ পাঁচজন পুলিশকর্মী জখম হয়েছে। অভিযোগ, ২০২০ সালে পৌরসভা নির্বাচন তার আগেই রাজ্যের শাসকদলের কর্মীরা অশান্তির সৃষ্টি করতে চাইছে।

আলিপুরদুয়ারবাসীর দীর্ঘদিনের ডাম্পিং গ্রাউন্ডের সমস্যার সমাধানের জন্য রাজ্য সরকার একাধিকবার চেষ্টা করলেও কোন লাভ হয়নি। আলিপুরদুয়ারের বিধায়ক সৌরভ চক্রবর্তী নির্বাচনী প্রচারের সময় শহরবাসীকে ডাম্পিং গ্রাউন্ডের স্থায়ী করার প্রতিশ্রুতি দিয়েছিলেন। ডাম্পিং গ্রাউন্ডের সমাধান এখনও হয়নি । পুরসভার নির্বাচনের আগে সমাধান না হলে গ্রামবাসীরা আগামীদিনে বড় ধরনের আন্দোলনে নামার হুমকি দিয়েছেন। আলিপুরদুয়ার জেলা পুলিশ সুপার কল্যাণ সিংহ রায় জানান, কীভাবে ঘটনাটি ঘটল তা তদন্ত করে দেখা হবে।

English summary
Police villagers clash in Aliporeduar over dumping ground land
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X