• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লকডাউন অমান্যকারীকে কান ধরে মোরগ নাচ পুলিশের

  • By অভীক
  • |

রাজ্যের ঘোষণা মতো বুধবার রাজ্য জুড়ে রাজি রয়েছে কড়া লকডাউন। তা সত্বেও বেশ কিছু জায়গায় লকডাউন অমান্য করে রাস্তায় বের হচ্ছেন মানুষ। কিন্তু করা হাতে লকডাউন পরিচালনা করছে রাজ্য প্রশাসন। সেইমতো এদিন লকডাউন অমান্যকারীদের কান ধরে মোড়ক নাচ করানোর ছবি দেখা গেল উত্তর ২৪ পরগনার ভারত বাংলাদেশ সীমান্তবর্তী শহর বসিরহাটের ইছামতি ব্রিজের উপর।

লকডাউন অমান্যকারীকে কান ধরে মোরগ নাচ পুলিশের

রাজ্য সরকার এ দিন জানিয়েছে, সাপ্তাহিক লকডাউনে শনি এবং রবিবারে বিশেষ জোর দেওয়া হচ্ছে। যদিও পরে দু'টি রবিবার পূর্ণ লকডাউনের আওতা থেকে বাদ দেওয়া হয়। প্রশাসনের একাংশের মতে, সপ্তাহান্তে লকডাউন হলে দৈনিক রুজি-রুটি জোগাড়ের কাজে অসুবিধা হবে না। আবার সপ্তাহান্তে অকারণে বাইরে বেরোনোর হিড়িকও কমবে। যেভাবে গোষ্ঠী সংক্রমণ বাড়ছে মৃতের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে করা রাজ্য পুলিশ কোনমতে লকডাউন অমান্য করা যাবে না।

সেইমতো এদিন বসিরহাট পুলিশ জেলা ওসি ট্রাফিক বিপ্লব দে র উপস্থিতিতে পুলিশকে সঙ্গে টহলে নেমেছে, দেখলেই করার শাস্তি। কখনো মাক্স পড়ে না বেরোলে তাকে বাড়ি ফিরিয়ে দেওয়া। আবার কখনো কান ধরে উঠবস এর ঘটনা দেখা গেছে। এবার পুলিশ অভিনব পন্থা নিলো লকডাউন অমান্যকারী কে কান ধরে রাস্তায় ঘোরানো ও মোরগ নাচের মধ্য দিয়ে এই শাস্তি দেখে হতবাক। অমান্যকারীরা তারা কথা দিয়ে গেলেন লকডাউন চলাকালীন আর রাস্তায় বের হবেন না। পুলিশ যে আগামী দিনগুলোতে লকডাউন সফল করতে পদক্ষেপ নিয়েছে তা আজ এই চিত্র থেকে প্রকাশ পেল। আজ বুধবার সকাল দশটা নাগাদ ইছামতি বিরিজের উপরে অমান্যকারীদের মোটরসাইকেল থেকে নামিয়ে কান ধরে উঠবস মোরগ নাচের মধ্যে করার শাস্তি দিল। আর মুচলেকা নিল লকডাউন এ ঘর থেকে বের হবেন না।

একুশের লক্ষ্যে দুর্নীতি দমনে বড় পদক্ষেপ মমতার, 'সাকসেস স্টোরি’তে স্বচ্ছতার বার্তা

English summary
Police took strict action against lockdown violators
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X