• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুলিশকে জেলে ভরার হুমকি! ভারতীর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিতে চলেছে মেদিনীপুর জেলা পুলিশ

  • |

পুলিশকে সরাসরি হুমকি ও‌ হুঁশিয়ারি দেওয়ার জন্য বিজেপি নেত্রী ভারতী ঘোষের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে ইঙ্গিত দিল পশ্চিম মেদিনীপুর জেলা‌ পুলিশ। মঙ্গলবার পশ্চিম মেদিনীপুরের কেশপুরে একটি বিক্ষোভ সমাবেশ করে ভারতী ঘোষ বলেছেন যে ক্ষমতায় আসার পর তাঁরা পুলিশের আধিকারিকদের জেলে পাঠানোর ব্যবস্থা ‌করবেন।

বিজেপির অভিযোগ

বিজেপির অভিযোগ

কেশপুর এলাকায় বিজেপি কর্মীদের মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করা হচ্ছে বলে অভিযোগ করেন তারা। বিজেপি কর্মীদের ওপর অত্যাচার করা হচ্ছে, এর‌ প্রতিবাদ করে মঙ্গলবার এই সমাবেশ করে বিজেপি।

ভারতীর হুঁশিয়ারি

ভারতীর হুঁশিয়ারি

সেই সভায় ভারতী ঘোষ পুলিশকে উদ্দেশ্য করে বলেন, 'আমরা সব জানি। প্রতিটি জিনিস নজরে রাখছি। আইপিএস থেকে কনস্টেবল সবাই ভালো করে শুনুন, আমরা সব হিসেব ‌ঠিক চুকিয়ে দেব। আমরা ক্ষমতায় এসে আপনাদের নামে কেস দিয়ে ঠিক ওখানেই ( জেলে) পাঠাব যেখানে আমাদের কর্মীদের মিথ্যা মামলা দিয়ে আপনারা পাঠিয়েছেন।'

পুলিশকে সাবধান করছেন ভারতী

পুলিশকে সাবধান করছেন ভারতী

এর আগেও পুলিশকে সাবধান করে হুঁশিয়ারি দিয়ে ‌বক্তব্য রেখেছেন ভারতী ঘোষ, যিনি এক সময় এই জেলার পুলিশ সুপার হিসাবে কাজ করেছেন। সেই সময় তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের খুব ঘনিষ্ঠ ছিলেন। পরে মুখ্যমন্ত্রীর সঙ্গে বিরোধের জেরে তিনি পুলিশের চাকরি থেকে ইস্তফা দেন। এই বছর তিনি যোগ দেন ‌বিজেপিতে।

তৃণমূল-পুলিশ একসঙ্গে কাজের অভিযোগ

তৃণমূল-পুলিশ একসঙ্গে কাজের অভিযোগ

কেশপুরের সভায় তিনি অভিযোগ করেন যে জেলা পুলিশ সুপার কেশপুর পুনরায় দখল করে তৃণমূল কংগ্রেসের হাতে তুলে দেওয়ার পরিকল্পনা করেছেন।

ভারতী ঘোষ যে ভাবে পুলিশকে হুমকি দিয়েছেন তাতে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হতে পারে বলে ইঙ্গিত দিয়েছে‌ জেলা পুলিশ।

জেলা পুলিশ সুপার দিনেশ‌‌ কুমার বলেন, 'ভিডিও ফুটেজ দেখে যে ব্যবস্থা নেওয়ার সেটা নিশ্চিত ভাবেই নেওয়া হবে।'

জেলা পুলিশ সূত্রে জানা গিয়েছে যে এই সভায় কী বক্তব্য রাখা হয়েছে তা নিয়ে কেশপুর থানার আধিকারিককে একটি রিপোর্ট দিতে বলা হয়েছে।

English summary
Police to take action against BJP leader Bharati Ghosh in Midnapore
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X