• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেন্দ্রীয় দলের পরিদর্শনের আগে পুলিশি তৎপরতা! বিধিভঙ্গের জেরে বন্ধ বহু দোকানপাট

  • |

একটি কেন্দ্রীয় দল দক্ষিণবঙ্গ সফর করছে অন্যটি উত্তরবঙ্গে। এদিন কেন্দ্রীয় দল পরিদর্শনে আসার সম্ভাবনায় মালবাজারে পুলিশের তৎপরতা ছিল চোখে পড়ার মতো। সূত্রের খবর অনুযায়ী একদিকে যেমন ছিল পুলিশি টহল, অন্যদিকে লকডাউন ভঙ্গের অভিযোগে বেশ কিছু দোকান ও বাজার বন্ধও করে দেয় পুলিশ। পাশাপাশি মাস্কের ব্যবহার নিয়েও কড়া নির্দেশ দেওয়া হয় প্রশাসনের তরফ থেকে।

কেন্দ্রীয় দলের সফরের আগে সক্রিয় পুলিশ

কেন্দ্রীয় দলের সফরের আগে সক্রিয় পুলিশ

এদিন সকালে মালবাজার মহকুমা পরিদর্শনের কথা ছিল কেন্দ্রীয় দলের। তার আগেই খোলে বেশ কিছু দোকান। লকডাউনের বিধিভঙ্গের ছবি ধরা পড়ে বেশ কিছু জায়গায়। কিন্তু অনেকেই বলছেন কেন্দ্রীয় দলের আসার খবরে অন্যদিনের থেকে যেন বেশি সক্রিয় ছিল পুলিশ। লকডাউন ভঙ্গের অভিযোগ ওঠায় বেশ কিছু দোকান বন্ধ করে দেওয়া হয়।

মাস্ক না পরলে জিনিস না দেওয়ার নির্দেশ

মাস্ক না পরলে জিনিস না দেওয়ার নির্দেশ

পুলিশের তরফ থেকে স্থানীয় ব্যবসায়ীদের জানিয়ে দেওয়া হয়, কেউ যদি মাস্ক ছাড়া বাজারে আসেন, তাহলে যেন, তাঁদের জিনিসপ্ত না বিক্রি করা হয়। পাশাপাশি অত্যাবশ্যকীয় পণ্য ছাড়া অন্য দোকান খোলা থাকলে, তাঁদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দেওয়া হয়।

২ টি কেন্দ্রীয় দলের পশ্চিমবঙ্গ সফর

২ টি কেন্দ্রীয় দলের পশ্চিমবঙ্গ সফর

সোমবারই কেন্দ্রের তরফে জানানো হয়েছিল ২ টি কেন্দ্রীয় দল পশ্চিমবঙ্গ করোনা ভাইরাস সংক্রমিত এলাকা পরিদর্শন করবেন। উত্তরবঙ্গের দার্জিলিং, কালিম্পং, জলপাইগুড়ি রয়েছে সেই তালিকায়। অন্যদিকে, কলকাতা, হাওড়া, উত্তর ২৪ পরগনা ছাড়াও তালিকায় রয়েছে হুগলি, নদিয়া, পশ্চিম বর্ধমান, পশ্চিম মেদিনীপুর। কেন্দ্রের তরফে অভিযোগ এইসব এলাকায় লকডাউনের বিধি মানা হচ্ছে হচ্ছে। যদিও রাজ্য সরকারের দাবি মানা হচ্ছে সব বিধি।

English summary
Police take storng action before Central Team's visit in North Bengal. There are two teams, one is in South Bengal, another is in North Bengal.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X