• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিধাননগরের প্রাক্তন মেয়রকে ত্রাণ দানে বাধা, চাপানউতোরে সরগরম রাজ্য রাজনীতি

  • By অভীক
  • |

বিধাননগরের প্রাক্তন মেয়র সব্যসাচী দত্তকে পুলিশ-প্রশাসনের তরফে ত্রাণ দানে বাধা দেওয়াকে কেন্দ্র করে রাজনৈতিক চাপানউতোর বিধান নগরে। করোনা সংক্রমনের জেরে গত ২৩ তারিখ থেকে লকডাউন জারি রয়েছে গোটা দেশে। প্রশাসনের তরফে, রাজনৈতিক ও সমাজ কর্মীদের তরফে এবং ব্যক্তিগত উদ্যোগে বিভিন্ন জায়গায় শুরু হয়েছে সমাজের পিছিয়ে পড়া দরিদ্র মানুষকে ত্রাণ বিতরণ এর কাজ। গত কয়েকদিন ধরে ত্রান বিতরণের কাজ শুরু করেন বিধাননগরের প্রাক্তন মেয়র সব্যসাচী দত্তও।

বিধাননগরের প্রাক্তন মেয়রকে ত্রাণ দানে বাধা, চাপানউতোরে সরগরম রাজ্য রাজনীতি

কিন্তু পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন মঙ্গলবার সকালে সব্যসাচী দত্তকে ত্রান বন্টনের জন্য বাঁধাদেয় বিধাননগর পুলিশ প্রশাসন। সংবাদমাধ্যমের কাছে সব্যসাচী দত্তের অভিযোগ , আমি গরিব মানুষের মুখে খাবার তুলে দেবার জন্য চাল, ডাল নিয়ে মানুষের বাড়িবাড়ি যাচ্ছিলাম। কিন্তু মমতার পুলিশ ঘৃন্য রাজনৈতিকভাবে আমাকে আটকে দেয়। আমাকে ত্রান নিয়ে যেতে দেবেনা বলে পরিস্কার জানিয়ে দেয় বিধান নগরের পুলিশ কর্মীরা।

এমন অভিযোগের পাশাপাশি, ভারতবর্ষের রাজনিতীতে এমন ঘৃন্য রাজনীতি কেউ কখনও করেনি বলে শাসক দলকে কটাক্ষ করেন প্রাক্তন মেয়র সব্যসাচী দত্ত। সব্যসাচী দত্তর বাড়িতে পুলিশ যেতেই তার বাড়িতে যান বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনিও রাজ্যের পুলিশের বিরুদ্ধে রাজনীতির অভিযোগ আনেন।

তিনি বলেন, 'ত্রান কখনই পুলিশ আটকাতে পারে না। আমরা পুরো বিষয়টি কেন্দ্রকে জানাবো।' যদিও কিছুক্ষনের মধ্যেই সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা সবস্যাচী দত্তকে ফোন করেন বলে দাবি করেন বিধাননগড়ের প্রাক্তন মেয়র। দল ব্যাপারটা দেখবে বলে দীলিপবাবু আরো জানিয়েছেন। পাশাপাশি, দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বিষয়টি নিয়ে দেখছেন বলে জানিয়েছেন তিনি।

English summary
police stopped sabyasachi dutta from giving away things during coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X