• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সমবায় ব্যাঙ্কে দুর্নীতি, এবার সার্চ ওয়ারেন্ট নিয়ে অর্জুনের বাড়িতে পুলিস, সাংসদের সামনেই চলল তল্লাশি

পর পর দুবার ফিরে গিয়েছিল পুলিস। এবার একেবারে সব দিক থেকে প্রস্তুত হয়েই বিজেপি সাংসদ অর্জুনের ডেরায় পৌঁছয় পুলিস। সার্চ ওয়ারেন্ট নিয়ে সাংসদের উপস্থিতিতেই তাঁর বাড়িতে তল্লাশি চালায় পুলিস। সময়বায় দুর্নীতির অভিযোগেই এই তল্লাশি বলে জানা গিয়েছে।

অর্জুনের বাড়িতে তল্লাশি

অর্জুনের বাড়িতে তল্লাশি

ব্যারাকপুরের বিজেিপ সাংসদ অর্জুন সিংয়ের বাড়িতে ফের তল্লাশি পুলিসের। এবার একেবারে সার্চ ওয়ারেন্ট নিয়ে হাজির হয়েছিলেন তদন্তকারী আধিকারিকরা। ম্যাজিস্ট্রেট পদমর্যাদার এক অফিসারের উপস্থিতি তল্লািশ চালানো হয় অর্জুন সিংয়ের বাড়িতে। সেখানে ছিলেন সাংসদের আইনজীবীও।

দুর্নীতির অভিযোগ

দুর্নীতির অভিযোগ

ভাটপাড়া নৈহাটি সমবায় ব্যাংকের দুর্নীতির অভিযোগ রয়েছে সাংসদ অর্জুন সিংয়ের বিরুদ্ধে। এই ঘটনায় মূল অভিযুক্ত সাংসদের ভাইপো পাপ্পু সিং-কে আগেই গ্রেফতার করেছে পুলিস। এর আগে দুবার সাংসদের বাড়িতে তল্লাশিতে এসেছিল পুলিস। কিন্তু অর্জুন সিংয়ের প্রবল বিরোধিতায় ফিরে যেতে বাধ্য হয়।

রাজ্যপালের কাছে নালিশ

রাজ্যপালের কাছে নালিশ

পর পর দুবার তাঁর বাড়িতে পুলিস হানা দেওয়ার পরেই অর্জুন সিং রাজ্যপালের কাছে গিয়ে দরবার করেন। রাজ্যপালকে তিনি অভিযোগ করেছেন তাঁকে মারা জন্য পুলিসকে সুপারি গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাকে মারার সবরকম চেষ্টা চালানো হচ্ছে বলে অভিযোগ করেছিলেন তিনি।

প্রবল উত্তেজনা ভাটপাড়ায়

প্রবল উত্তেজনা ভাটপাড়ায়

বিজেপি সাংসদের ডেরায় গিয়ে পুলিস তল্লাশি চালাচ্ছে এই ঘটনােক কেন্দ্র করে প্রবল উত্তেজনা তৈরি হয়েছে ভাটপাড়ায়। কয়েকদিন আগে শাসক দলের সঙ্গে বিজেপির সংঘর্ষে উত্তাল হয়ে উঠেছিল নৈহাটি, ভাটপাড়া, ব্যারাকপুর, জগদ্দলের একাধিক এলাকা।

মুকুলকে মাত দিতে তূণে অস্ত্র মজুত রাখছেন পিকে, শুধু একটু বেসুরো বাজছেন শুভেন্দু

English summary
Police search BJP MP Arjun Singh house for bank corruption case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X