• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুখ্যমন্ত্রীর ভাইকে অপহরণ করে ১৫ লক্ষ টাকা মু্ক্তিপণ! কলকাতা পুলিশের তৎপরতায় কিনারা

সিবিআই অফিসার পরিচয় দিয়ে পাঁচ ব্যক্তি মণিপুরের মুখ্যমন্ত্রী এন বীরেন সিংয়ের ভাই টংব্রাম লুকোহাই সিংহের অ্যাপার্টমেন্টে গিয়ে তাকে অপহরণ করে বলে অভিযোগ। তবে কয়েক ঘণ্টার মধ্যে পুলিশ তাঁকে উদ্ধার করতে সমর্থ হয়। মণিপুরের পাঁচজনকে গ্রেফতার করা হল শনিবার। শুক্রবার খেলনা বন্দুক নিয়ে এই অপহরণ করা হয়।

মুখ্যমন্ত্রীর ভাইকে অপহরণ! কলকাতা পুলিশের তৎপরতায় কিনারা

নিউটাউনে ভাড়া বাড়ি থেকে মুখ্যমন্ত্রীর ভাই ও তাঁর এক সহযোগীকে অপহরণ করা হয় বলে পুলিশ জানিয়েছে। পরে অপহরণকারীরা মুখ্যমন্ত্রীর ভাইয়ের স্ত্রীকে ফোন করে ১৫ লক্ষ টাকা মুক্তিপণ চেয়েছিল। সিনিয়র পুলিশ অফিসার জানিয়েছেন, অপহৃতের স্ত্রীর অভিযোগের পরে পুলিশ শুক্রবার সন্ধ্যায় দু-জনকে উদ্ধার করে।

পাঁচজন আসামীকে মধ্য কলকাতার বেনিয়াপুকুর এলাকা থেকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত পাঁচজনের মধ্যে দুজন মণিপুরের, দুজন এই শহরের এবং একজন পঞ্জাবের বাসিন্দা। তদন্তকারী পুলিশ অফিসাররা জানিয়েছেন, বেনিয়াপুকুরে গোপন আস্তানায় অভিযান চালিয়ে অভিযুক্তদের ব্যবহৃত দুটি গাড়ি, তিনটি খেলনা বন্দুক এবং নগদ ২ লক্ষ টাকা বাজেয়াপ্ত করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, অর্থ হাতাতেই এই অপহরণ বলে মনে হচ্ছে। অভিযুক্তরা মণিপুরের কারও পক্ষ থেকে এই কাজ করছিল। পাঁচজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ধৃত দুই কলকাতার বাসিন্দার অপরাধমূলক রেকর্ড রয়েছে বলে জানিয়েছে পুলিশ। মণিপুর পুলিশকে ঘটনার বিষয়ে অবহিত করা হয়েছে এবং তদন্তের জন্য তাদের কাছ থেকে সহায়তা চাওয়া হয়েছে।

English summary
Police rescued Manipur CM’s brother and arrested five kidnappers from Kolkata. CM’s brother and his associate are kidnapped on Friday.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X