• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নবান্ন অভিযান আটকাতে পুলিশের বজ্র আঁটুনি! পাল্টা রাজ্য অচল করার হুঁশিয়ারি বিজেপির

বিজেপি (BJP) যুব মোর্চার নবান্ন (nabanna) অভিযানকে ঘিরে সকাল থেকেই উত্তেজনার পারদ তুঙ্গে। জায়গায় জায়গায় মিছিলের জন্য প্রস্তুতি শুরু বিজেপির। অভিযানের অনড় বিজেপির যুবমোর্চা। অন্যদিকে পুলিশের বজ্র আঁটুনি জায়গায় জায়গায়।

দেশে করোনা আক্রান্তের সংখ্যা পেরলো ৬৮ লক্ষ! ২৪ ঘন্টায় নতুন করে সংক্রমিত ৭৮,৫২৪ জন

অভিযান ঠেকাতে পুলিশে বজ্র আঁটুনি

অভিযান ঠেকাতে পুলিশে বজ্র আঁটুনি

বিজেপির যুব মোর্চার নবান্ন অভিযান আটকাতে তৎপর হাওড়া পুলিশ কমিশনারেট। সঙ্গে প্রস্তুতি নিয়েছে কলকাতা পুলিশও। গুরুত্বপূর্ণ জায়গায় ব্যারিকেড তৈরির কাজ সম্পূর্ণ করা হয়েছে রাতের মধ্যে। কমব্যাট ফোর্স মোতায়েন করা হয়েছে জায়গায় জায়গায়। হাওড়ায় পুলিশকে পাঁচটি সেক্টরে ভাগ করা হয়েছে। প্রতিটি সেক্টরের দায়িত্ব দেওয়া হয়েছে ডিআইজি পদ মর্যাদার আধিকারিকদের। রাখা হয়েছে জল কামান। ড্রোনের মাধ্যমে চলছে নজরদারি। নবান্ন মুখী সব রাস্তাই বন্ধ করে দেওয়া হয়েছে।

জায়গায়, জায়গায় জমায়েত বিজেপি কর্মীদের

জায়গায়, জায়গায় জমায়েত বিজেপি কর্মীদের

কলকাতা ও হাওড়ার জায়গায়, জায়গায় বিজেপি কর্মীদের জমায়েত শুরু হয়েছে সকাল থেকেই। কলকাতা ও হাওড়ার বিজেপির বড় অফিসগুলিতে ছিল থাকা ও খাওয়ার আয়োজন। দূর থেকে আসা বিজেপি কর্মী সমর্থকরা আগেই পৌঁছে গিয়েছিলেন এই কর্মসূচিতে যোগ দেওয়ার উদ্দেশে। বিজেপি সূত্রের দাবি ইতিমধ্যেই লক্ষাধিক কর্মী কলকাতা ও হাওড়ায় পৌঁছে গিয়েছেন।

নবান্নের উদ্দেশে ৪ টি মিছিল

নবান্নের উদ্দেশে ৪ টি মিছিল

এদিন বিজেপির পরিকল্পনা নবান্নের উদ্দেশে ৪ টি মিছিল যাবে। কলকাতা থেকে যেমন দুটি মিছিল রওনা দেবে, ঠিক তেমনই হাওড়ার দুই প্রান্ত থেকে দুটি মিছিল রওনা দেবে। হাওড়ায় একটি মিছিল শুরু হবে সাঁতরাগাছি বাস স্ট্যান্ড থেকে। সেটি কোনা এক্সপ্রেস ক্যারি রোড হয়ে নবান্নের উদ্দেশে যাবে। অপর মিছিলটি হাওড়া ময়দান থেকে শুরু হবে।

 বিজেপি নেতা কর্মীদের গাড়ি আটকানোর অভিযোগ

বিজেপি নেতা কর্মীদের গাড়ি আটকানোর অভিযোগ

জায়গায়, জায়গায় বিজেপি কর্মীদের গাড়ি পুলিশ আটকে দিচ্ছে, এই অভিযোগ সকাল থেকেই করছেন দায়িত্বপ্রার্ত বিজেপি নেতারা। সৌমিত্র খাঁর অভিযোগ, ডানলপে বিজেপি কর্মীদের গাড়ি আটকে দেওয়া হয়েছে। আন্দুল রোডে ব্যাপক যানজট তৈরি হয়েছে। উলুবেড়িয়া উত্তরে পুলিশ বিজেপির গাড়ি আটকে দিয়েছেন বলে অভিযোগ করা হয়েছে।

রাজ্য অচল করার হুঁশিয়ারি

রাজ্য অচল করার হুঁশিয়ারি

এদিকে বিজেপির যুব মোর্চার তরফে হুঁশিয়ারি দিয়ে বলে হয়েছে, যদি তাদের অভিযানে বাধা দেওয়া হয়, তাহলে রাজ্য অচল করে দেওয়া হবে।

English summary
Police ready to stall BJP's rally much before Nabanna
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X