• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাবুলের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা! 'ফেক' ছবি পোস্টে কড়া ব্যবস্থা পুলিশের

কেন্দ্রীয়মন্ত্রী বাবুল সুপ্রিয় বিরুদ্ধে ফেক ছবি শেয়ারের অভিযোগ উঠল। এই অভিযোগের পরিপ্রেক্ষিতে এফআইআরও করা হল তাঁর বিরুদ্ধে। বাবুলের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করেছে কলকাতা পুলিশ। কেবলমাত্র বাবুলই নন, যাঁরা যাঁরা ওই ছবিটি শেয়ার করেছেন, তাঁদের সকলের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে।

কী ছবি পোস্ট করেছিলেন বাবুল

কী ছবি পোস্ট করেছিলেন বাবুল

বাবুল সুপ্রিয়র পোস্ট করা ছবিতে দেখা গিয়েছে, রাজ্যের বর্তমান মুখ্যসচিবকে। দেখা গিয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই কার্তিক বন্দ্যোপাধ্যায়কে। ছিলেন আরও অনেকে, এমনকী মহিলারাও উপস্থিতি ছিলেন। পানাহারের ব্যবস্থা ছিল সেখানে। তা-ই তুলে ধরেছিলেন কেন্দ্রীয়মন্ত্রী বাবুল সুপ্রিয়।

বাবুলের বিরুদ্ধে এফআইআর

বাবুলের বিরুদ্ধে এফআইআর

পুলিশ এই ঘটনায় তদন্তে নামে। বাবুল সুপ্রিয় ফেক ছবি পোস্ট করেছেন বলে তাঁর বিরুদ্ধে এফআইআর করা হয়। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৫৩এ, ৫০৫ ও ১২০বি -সহ বেশ কয়েকটি ধারায় অভিযোগ আনা হয় বাবুল সুপ্রিয় বিরুদ্ধে। পুলিশের তরফে জানানো হয়েছে, ফেক ছবি শেয়ার করা বা পোস্ট করা মস্ত অপরাধ।

সোশ্যাল মিডিয়ার পোস্ট করা ছবি ফেক

সোশ্যাল মিডিয়ার পোস্ট করা ছবি ফেক

দক্ষিণ কলকাতার ডেপুটি কমিশনার জানান সোশ্যাল মিডিয়ার পোস্ট করা ওই ছবি ফেক। যে মেসেজ পোস্ট করা হয়েছে তাও ঠিক নয়। এই মর্মে একটি মামলা রুজু করা হয়েছে। শুরু হয়েছে আইনি পদক্ষেপ। মুখ্যমন্ত্রীর বাই কার্তিক বন্দ্যোপাধ্যায় এই মর্মে আইনি পদক্ষেপ করার কথা জানান।

বাবুলের সাফাই ছবি পোস্টে

বাবুলের সাফাই ছবি পোস্টে

বাবুল সুপ্রিয় এ প্রসঙ্গে জানান, তিনি যে ছবিটি শেয়ার করেছেন তা আগেই ভাইরাল হয়ে গিয়েছিল। তিনিই প্রথম এই ছবি পোস্ট করেননি। আর এই ছবি পোস্টের পর দেখে মনে হচ্ছে রাজ্যের পুলিশ তৃণমূল কংগ্রেসের সম্প্রসারিত শাখা হয়ে গিয়েছে। এরপর অন্য টুইটে কার্তিক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আলোচনা করার পরামর্শ দেন আইনি অগ্রগতি প্রসঙ্গে।

পরিযায়ী শ্রমিকদের ফেরানো ইস্যুতে ফের তোপ দাগলেন অধীর রঞ্জন চৌধুরী

ঘরে ফেরা বহু পরিযায়ী শ্রমিকই করোনা পজিটিভ! কেন্দ্রের মুখ্যস্বাস্থ্য সচিব কোন উদ্বেগের বার্তা দিলেন

English summary
Police files FIR against Babul Supriyo to post a fake picture in social media. He posts a picture of Chief Secretary and CM’s brother,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X