• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিলীপ ঘোষের ওপরে হামলার ঘটনায় গ্রেফতার ১৬! কবে বন্ধ হবে হিংসা, ইঙ্গিত করলেন বিজেপির রাজ্য সভাপতি

  • |

কোচবিহারের (coochbihar) শীতলকুচিতে বিজেপির (bjp) রাজ্য সভাপতি দিলীপ ঘোষের (dilip ghosh) ওপরে হামলার ঘটনায় এখনও পর্যন্ত ১৬ জনকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনায় জেলার পুলিশ সুপার নির্বাচন কমিশনকে (election commission) রিপোর্টও পাঠিয়েছেন। পাশাপাশি হামলার ঘটনার ভিডিও ফুটেজও নির্বাচন কমিশনের কাছে জমা দিয়েছে জেলা প্রশাসন।

 শীতলকুচিতে দিলীপ ঘোষের ওপরে হামলা

শীতলকুচিতে দিলীপ ঘোষের ওপরে হামলা

বুধবার বিকেলে শীতলকুচিতে সভা করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সভা শেষে ফেরার পথে তাঁর কনভয়ে হামলা করা হয় বলে অভিযোগ। কনভয়ের একাধিক গাড়িতে হামলার পাশাপাশি দিলীপ ঘোষের গাড়ির কাঁচ ভাঙে। তিনিও ইটের ঘায়ে আহত হন। পরিস্থিতি এমন তৈরি হয় যে গাড়ির ভিতর হেলমেট মাথায় দিয়ে বসে ছিলেন দিলীপ ঘোষ।

বিজেপির উসকানিতে হামলা

বিজেপির উসকানিতে হামলা

কলকাতা থেকে তৃণমূলের নেতারা বিষয়টিতে বিজেপির অন্তর্দ্বন্দ্বের কথা বলেছিলেন। কেউ আবার বলেছিলেন খবরে থাকতেই হামলা ঘটিয়েছেন দিলীপ ঘোষ নিজেই। যদিও জেলা তৃণমূলের তরফে বলা হয়, দলের কর্মীরা মমতা বন্দ্যোপাধ্যায় সভা থেকে ফিরছিলেন। সেই সময় বিজেপির তরফে তাদের ওপরে হামলা চালানো হয়। নিজেদের বাঁচাতেই তৃণমূল সমর্থকরা ব্যবস্থা করেন বলেন দাবি করা হয়েছে জেলা তৃণমূলের তরফে।

পুলিশ সুপারের রিপোর্ট পেশ

পুলিশ সুপারের রিপোর্ট পেশ

এই ঘটনার পরেই নির্বাচন কমিশনের তরফে জেলা প্রশাসনের কাছে ২৪ ঘন্টার মধ্যে রিপোর্ট তলব করে। প্রায় সঙ্গে সঙ্গেই রিপোর্ট পাঠিয়ে দেন জেলার পুলিশ সুপার। রিপোর্টে উল্লেখ করা হয়েছে ১০০ থেকে ১৫০ জন হামলার ঘটনায় জড়িত ছিল। এদের মধ্যে থেকে ১৬ জনকে গ্রেফতার করা হয়েছে। সবাই স্থানীয় বাসিন্দা বলে উল্লেখ করা হয়েছে রিপোর্টে। এই হামলার সময়ে বোমাবাজিও করা হয় বলে রিপোর্টে বলা হয়েছে। এলাকায় পুলিশকর্মীরা থাকলেও কিছুক্ষণের জন্য পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। তবে দিলীপ ঘোষের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। এদিন দিলীপ ঘোষের কর্মসূচি রয়েছে মাথাভাঙা, সিতাই, তুফানগঞ্জে।

২ রা মে-র পর বন্ধ হবে হিংসা

২ রা মে-র পর বন্ধ হবে হিংসা

এদিন সকালে দিলীপ ঘোষ বলেছেন, ২ রা মের পরে পরিবর্তনের সঙ্গে রাজ্যে হিংসা বন্ধ হবে। পাশাপাশি তিনি বলেন ২০১৯-এর রাজ্যে পরিবর্তন শুরু হয়েছি, তা পূরণ হবে একুশে। তিনি বলেছেন, তৃণমূল যে তিততে পারবে না তা বুঝে গিয়েছে। সেই কারণে তারা ভয় দেখাচ্ছে এবং হিংসার পরিস্থিতি তৈরি করছে।

ডেবিট কার্ড ছাড়াও এটিএম থেকে টাকা তুলতে পারবেন, কিন্তু কীভাবে, একনজরে নিয়ম

English summary
Police arrsts several in connection with attack on Dilip Ghosh in Sitalhuchi in Coochbihar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X