• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গোলি মারো নিয়ে কড়া মমতার প্রশাসন, গ্রেফতার আরও ১

কলকাতার রাজপথে গোলি মারো স্লোগানের জেরে গ্রেফতার আরও এক। সোমবার তিনজনকে গ্রেফতার করে ব্যাঙ্কশাল আদালতে তোলা হয়েছিল। রবিবার শহিদ মিনারে অমিত শাহের সভায় যাওয়ার পথে বেশ কয়েকজনকে এই স্লোগান দিতে দেখা যায়। এরপর রবিবার রাতেই নিউমার্কেট থানা পুলিশের তরফে এফআইআর দায়ের করা হয়। পরে পুলিশ নিউ মার্কেট থানা এলাকা থেকে তিন বিজেপি সমর্থককে গ্রেফতার করে।

কলকাতায় গোলি মারো স্লোগান

কলকাতায় গোলি মারো স্লোগান

দিল্লিতে বিধানসভা ভোটের প্রচারে নামা কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুরের গলায় ছিল বিতর্কিত স্লোগান। এরপর দিল্লির বিজেপি নেতার কপিল মিশ্রের উপস্থিতিতে এই স্লোগান শোনা গিয়েছিল। রবিবার তা শোনা যায় কলকাতায়। রবিবার অমিত শাহের সভায় যাওয়ার পথে চৌরঙ্গি এলাকায় বেশ কয়েকজন বিজেপি কর্মীর গলায় এই স্লোগান শুনতে পাওয়া যায়। পুলিশের সামনেই এই ঘটনা হওয়ায় প্রশ্ন তোলেন রাজ্যের বাম ও কংগ্রেস নেতারা।

সোমবারই গ্রেফতার ৩ জনকে আদালতে তোলা হয়

সোমবারই গ্রেফতার ৩ জনকে আদালতে তোলা হয়

রবিবার রাতেই পুলিশের তরফে নিউমার্কেট থানায় এফআইআর দায়ের করা হয়েছিল। পুলিশ সূত্রে জানা গিয়েছে ধৃতরা হল ধ্রুব বসু, সুরেন্দ্র কুমার তিওয়ারি, প্রেম নারায়ণ তিওয়ারি। সোমবার তাদের ব্যাঙ্কশাল আদালতে পেশ করা হয়। এই ঘটনায় সিসিটিভি ফুটেজের পাশাপাশি বিভিন্ন চ্যানেলে সম্প্রচারিত ফুটেজও মিলিয়ে দেখা হয় বলে পুলিশ সূত্রে খবর। এঁদের মধ্যে থেকে ধ্রুব বসুর জামিন বলেও, বাকি দুজনের পুলিশ হেফাজরে নির্দেশ দেওয়া হয়।

চিহ্নিত ২৫ জন

চিহ্নিত ২৫ জন

কলকাতা পুলিশের তরফে এই স্লোগান দেওয়ার জন্য ২৫ জনকে চিহ্নিত করা হয়েছে। সোমবার পর্যন্ত ধৃতের সংখ্যা ছিল ৩। তারা সবাই বিজেপির আইনজদীবী সেলের সদস্য। তাদের হয়ে ব্যাঙ্কশাল আদালতে সওয়াল করেন প্রায় ৩০ জন আইনজীবী।

গ্রেফতার আরও এক

গ্রেফতার আরও এক

ঘোলা থেকে মঙ্গলবার গ্রেফতার করা হয়েছে সুজিত বড়ুয়া নামে বিজেপি নেতাকে। পুলিশ সূত্রে খবর ফেসবুকের ভিডিও থেকে চিহ্নিত করা হয়েছে তাঁকে

মুখ্যমন্ত্রীর কড়া প্রতিক্রিয়া

মুখ্যমন্ত্রীর কড়া প্রতিক্রিয়া

গোলি মারো স্লোগান নিয়ে কড়া প্রতিক্রিয়া জানিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। নেতাজি ইন্ডোরে দলের অনুষ্ঠানে তিনি বলেন, এটা দিল্লি নয়, এটা বাংলা। রাজ্য সরকার যে বিষয়টি নিয়ে কঠোর অবস্থান নিচ্ছে, সেই বার্তাও তিনি দিয়েছিলেন।

English summary
Police arrests one more involment with controversial slogan by the BJP workers way to Amit Shah's meeting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X