• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পারিবারিক বিবাদে খুন যুবক, বহরমপুরে অভিযুক্তকে ধরে গণপিটুনি পুলিশের সামনেই

  • By Oneindia Bengali Digital Desk
  • |

বহরমপুর, ২৭ অক্টোবর : পারিবারিক বিবাদের জেরে খুন। তারপর পুলিশের সামনেই অভিযুক্তকে ধাওয়া করে ধরে ফলে গণপিটুনি জনতার। জোড়া ঘটনায় উত্তেজনা বৃহস্পতিবার মুর্শিদাবাদের বরহমপুর জমিদারি এলাকায়। বৃহস্পতিবার সকালে পুলিশ জনতার প্রহার থেকে খুনের ঘটনায় অভিযুক্ত আলাউদ্দিন শেখকে উদ্ধার করার আগেই প্রায় আধমরা সে।

বুধবার রাতে পারিবারিক বিবাদের কারণে রাজু শেখকে বেধড়ক পেটান আলাউদ্দিন শেখ। তারই জেরে রাজুর মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় রাজুকে হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। ঘটনার পর থেকেই আলাউদ্দিন বেপাত্তা হয়ে যায়। স্বাভাবিকভাবেই জনতার রোষ পড়ে তার উপর।

পারিবারিক বিবাদে খুন যুবক, বহরমপুরে অভিযুক্তকে ধরে গণপিটুনি পুলিশের সামনেই

বৃহস্পতিবার সকালে তাকে এলাকায় দেখতে পেয়ে তাড়া করেন স্থানীয় বাসিন্দারা। এরপর জনতার হাতে ধরা পড়ে গণপিটুনির শিকার হন। পুলিশের সামনেই গণপিটুনি চলতে থাকে। পুলিশ ছিল কার্যত দর্শকের ভূমিকায়। পরিস্থিতি যখন ক্রমশ আয়ত্ত্বের বাইরে চলে যাচ্ছে, তখনই বিশাল পুলিশ বাহিনী এসে ছত্রভঙ্গ করে দেয় ক্ষিপ্ত জনতাকে।

তারপর আলাউদ্দিনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। তাকে গ্রেফতার করেছে পুলিশ। রাজু শেখ খুনের ঘটনায় তদন্ত শুরু করা হয়েছে। ঠিক কী কারণে এই খুন তা জানার চেষ্টা চালানো হচ্ছে।

English summary
Police arrest one murder accused from Murshidabad
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X