• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

উঠপাখির মতো মাথা গুঁজে ডিজিপি, প্রশাসনের কর্তাদের একাংশ সরীসৃপের মতো! মমতাকে খোঁচা রাজ্যপালের

ফের পুলিশ ও প্রশাসনকে নিশানা করলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। অন্যদিনের মতো এদিনও তিনি টুইটে ট্যাগ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়েই টুইটার অ্যাকাউন্টকে। এদিন তাঁর অভিযোগ, সরকার বহির্ভুত শক্তি প্রশাসনকে গ্রাস করেছে।

পরিযায়ীদের পুনর্বাসনে ব্যবহার করা হোক পিএম কেয়ার্সের টাকা! লোকসভায় আবেদন অধীরের

সংবিধান মেনে প্রশাসন চালানোর ডাক

সংবিধান মেনে প্রশাসন চালানোর ডাক

এদিন করা টুইটে রাজ্যপাল সংবিধান মেনে প্রশাসন পরিচালনার ডাক দিয়েছেন। সেখানে তিনি বলেছেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের পুলিশ ও প্রশাসনের কর্তাদের একাংশ সরীসৃপে পরিণত হয়েছে। সরকার বহির্ভুত শক্তি প্রশাসনকে গ্রাস করেছে, যা অসাংবিধানিক এবং অপরাধমূলকও বটে।

বিরোধীদের ওপর জুলুমবাজির অভিযোগ

বিরোধীদের ওপর জুলুমবাজির অভিযোগ

টুইটে রাজ্যপালের অভিযোগ, শাসকদলের হার্মাদদের দিয়ে বিরোধীদের ওপর জুলুমবাজি পুলিশের বড় কাজ হয়ে দাঁড়িয়েছে। যা মানবাধিকারের সব থেকে বড় বিপদঘন্টা। তাঁর আরও অভিযোগ, সাম্প্রদায়িক উত্তেজনার সময়েও এক শ্রেণির ওপরে ব্যবস্থা নেওয়া হয়, আর অপর শ্রেণিকে রক্ষা করা হয়। যা গ্রহণীয় নয় বলেও মন্তব্য করেছেন রাজ্যপাল।

রাজ্যের ডিজিপির কড়া সমালোচনা

রাজ্যের ডিজিপির কড়া সমালোচনা

রাজ্য পুলিশের ডিজিপির কড়া সমালোচনা করে রাজ্যপাল বলেন, তিনি উটপাখির মতো বালিতে মাথা গুঁজে আছেন। শোচনীয় আইন-শৃঙ্খলা নিয়ে তাঁর ডোন্ট কেয়ার ভার দেখে তিনি হতবাক। যদিও তিনি রাজভবনে নিখেছেন, পশ্চিমবঙ্গ পুলিশ আইনে বর্নিত পথই কঠোরভাবে অনুসরণ করে। পরে রাজ্যপাল লিখেছেন, রাজ্য তো জঙ্গি, অপরাধী, বেআইনি বোমা তৈরির স্বর্গোদ্যান।

রাজ্য এখন অবৈধ বোমা তৈরির কারখানা

রাজ্য এখন অবৈধ বোমা তৈরির কারখানা

রাজ্য এখন অবৈধ বোমা তৈরির কারখানা। ১৯ সেপ্টেম্বর টুইট করে রাজ্য সরকার তথা মুখ্যমন্ত্রীকে এই ভাষাতেই আক্রমণ করেন রাজ্যপাল। প্রসঙ্গত ওইদিনই মুর্শিদাবাদ থেকে আলকায়দার মডিউলের ছয়জনকে গ্রেফতার করে এনআইএ।

English summary
Police and administration is in ‘crawl mode’ before political consultants in West Bengal, says GOV Jagdeep Dhankhar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X