• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদী পেশিশক্তি না দেখিয়ে মাথানত করুন গণতন্ত্রের কাছে, 'শান্তি' প্রতিষ্ঠায় বার্তা মমতার

নাগরিকত্ব সংশোধনী আইন রদ করে দেশে শান্তি প্রতিষ্ঠার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হস্তক্ষেপ দাবি করলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, দেশে শান্তি প্রতিষ্ঠার স্বার্থে নাগরিকত্ব সংশোধনী আইন অবিলম্বে রদ করতে হবে। এই মর্মে তিনি প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী উদ্দেশ্যে বলেন, জেদাজেদি না করে আসুন একসঙ্গে শান্তি প্রতিষ্ঠা করি।

মানুষ আজ ঐক্যবদ্ধ

মানুষ আজ ঐক্যবদ্ধ

মমতা বলেন, দেশজুড়ে আন্দোলন সংগঠিত হচ্ছে। মানুষ আজ ঐক্যবদ্ধ। কেন্দ্রের আনা নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদে প্রতিবাদকে গণ আন্দোলনে রূপান্তরিত করেছে মানুষ। মানুষই এই আন্দোলনকে চরমে পৌঁছে দিয়েছে। রাগের বহিঃপ্রকাশে কিছু হিংসাত্মক ঘটনা প্রথমদিকে ঘটেছে ঠিকই। বর্তমানে গণতান্ত্রিক পথে এগিয়ে চলেছে আন্দোলন।

প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ দাবি

প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ দাবি

মমতা এদিন দেশে শান্তি প্রতিষ্ঠায় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ দাবি করেন। আবার বিজেপি এবং বিজেপি নেতৃত্বাধীন কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে সমালোচনাও করেন। তিনি বলেন, ১৯৮০ সালের একটি দলের কাছে আমরা দেশাত্মবোধ শিখব না। আমরা জানি কী করা উচিত, কী করা উচিত নয়। দেশ আজ জ্বলছে, সেই দায় অস্বীকার করতে পারবে না মোদী সরকার।

ভিডিও করছে বিজেপি

ভিডিও করছে বিজেপি

মমতা বলেন, বিজেপি নানাভাবে ভুয়ো ভিডিও তৈরি করছে। আমার কাছে খবর আছে, বিজেপি অনেক টুপি কিনে রেখেছে। সেই টুপি পরে বাংলায় হিংসা ছড়ানোর চেষ্টা চালাচ্ছে। পুলিশ ধরে ফেলেছে। বিজেপির লোক এসব করছে। এইসব বরদাস্ত করা হবে না বলে তীব্র হুঁশিয়ারি দেন মমতা বন্দ্যোপাধ্যায়।

মোদীকে বার্তা মমতার

মোদীকে বার্তা মমতার

মমতার কথায় তৃণমূল কংগ্রেস অবরোধ সমর্থন করে না। পেশিশক্তি গণতন্ত্রে চিরকাল পরাজিত হয়ে এসেছে। শেষ পর্যন্ত জয় মানুষেরই হবে। আবারও মানুষের জয় হবে। তাই পেশিশক্তি না দেখিয়ে গণতন্ত্রের কাছে মাথানত করুন। মোদী সরকারের কাছে বার্তা মমতা বন্দ্যোপাধ্যায়ের। তাঁর প্রার্থনা, আসুন শান্তি প্রতিষ্ঠা করি একসঙ্গে।

সবাই একসঙ্গে থাকুন, বিজেপির 'খেলা’ বন্ধ হয়ে যাবে! সিএএ-প্রতিবাদে গর্জে উঠলেন মমতা

নাগরিকত্ব আইনের প্রতিবাদে মমতার লাগাতার কর্মসূচি ঘোষণা, কোথায়-কবে আন্দোলন

English summary
PM Narendra Modi should held down head before democracy, says CM Mamata Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X