• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কলাইকুণ্ডায় ইয়াস-বৈঠকে শুভেন্দুকে আমন্ত্রণ মোদীর, বৈঠক করবেন রাজ্যপালের সঙ্গেও

কলাইকুণ্ডার ইয়াস নিয়ে বৈঠকে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে আমন্ত্রণ জানালেন প্রধানমন্ত্রী মোদী। আজ দুপুর আড়াইটে নাগাদ কলাইকুণ্ডায় ইয়াসের ক্ষয়ক্ষতি নিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করার কথা প্রধানমন্ত্রীর। সেই বৈঠকে রাজ্যের বিরোধী দলনেতাকে থাকার জন্য আমন্ত্রণ জানিয়েছেন প্রধানমন্ত্রী মোদী। সূত্রের খবর রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গেও বৈঠক করবেন তিনি।

 ইয়াসের ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শণে মোদী

ইয়াসের ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শণে মোদী

ঘূর্ণিঝড় ইয়াসের বিধ্বস্ত এলাকা পরিদর্শণ করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সকাল সাড়ে এগারোটা আকাশ পথে বাংলা ও ওড়িশার ইয়াস বিধ্বস্ত এলাকা পরিদর্শণ করবেন তিনি। তার আগে ভূবনেশ্বরে বেশ কিছুক্ষণ ওড়িশার মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলবেন তিনি। তার আকাশ পথে দুই রাজ্যের ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করবেন তিনি। সাড়ে ১২টা থেকে দুপুর আড়াইটে পর্যন্ত পরিদর্শন করবেন এলাকা।

 মমতার সঙ্গে বৈঠক

মমতার সঙ্গে বৈঠক

বাংলার ক্ষয়ক্ষতির হিসেব নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কলাই কুণ্ডা বিমানবন্দরে আড়াইটের পর হবে েসই বৈঠক।যদিও ইয়াস মোকাবিলায় রাজ্যকে আগেই ৪০০ কোটি টাকা দিয়েছিল কেন্দ্র। কিন্তু সেটা নিতান্তই কম বলে কেন্দ্রে বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন মুখ্যমন্ত্রী। এদিকে ওড়িশাকে ৬০০ কোটি টাকা আগেই সাহায্যের কথা ঘোষণা করা হয়েছিল।

 শুভেন্দুকে আমন্ত্রণ

শুভেন্দুকে আমন্ত্রণ

কলাইকুণ্ডায় ইয়াস বৈঠকে আমন্ত্রণ জানালেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে। ঘূর্ণিঝড় ইয়াসের তাণ্ডবে ভীষণভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে নন্দীগ্রাম, খেজুরি, হলদিয়া, দিঘা সহ পূর্ব মেদিনীপুরের বিস্তীর্ণ এলাকা। নন্দীগ্রামের মানুষকে ত্রাণ দিয়ে সাহায্য করেছেন শুভেন্দু অধিকারী। ইয়াস বৈঠকে শুভেন্দুকে আমন্ত্রণ জানানো অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল।

রাজ্যপালের সঙ্গে বৈঠক

রাজ্যপালের সঙ্গে বৈঠক

আজ কলাইকুণ্ডায় রাজ্যপালের সঙ্গেও বৈঠক করবেন প্রধানমন্ত্রী মোদী। ইয়াস মোকাবিলায় রাজ্যের কাজের প্রশংসা করেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। তিনি আগেই ইয়াস মোকাবিলার প্রস্তুতি নিয়ে রাজ্য সরকারের প্রশংসা করেছেন। তবে ত্রাণ বণ্টনে যেন কোনও দুর্নীতি না হয় সেটা নজরে রাখার কথা বলেছিলেন রাজ্যপাল

English summary
PM Narendra Modi invite BJP leader Suvendu Adhikari at Yaas meeting at Kalaikunda
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X