• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রয়েছে একাধিক কর্মসূচি! ডিসেম্বরেই রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

  • |

ডিসেম্বরে রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী( narendra modi)। সূত্রের খবর অনুযায়ী, একাধিক কর্মসূচি রয়েছে তাঁর। একদিকে তিনি যেমন কলকাতা মেট্রোর নতুন রুটের যাত্রাপথের সূচনা করবেন, অন্যদিকে বিশ্বভারতীর সমাবর্তন অনুষ্ঠানেও যোগ দেবেন বলে জানা গিয়েছে।

কলকাতাঃ বাংলায় আসছেন নরেন্দ্র মোদী, দক্ষিণেশ্বর মেট্রো উদ্বোধন -সহ রয়েছে একগুচ্ছ কর্মসূচি
মেট্রোর নতুন যাত্রা পথের উদ্বোধন

মেট্রোর নতুন যাত্রা পথের উদ্বোধন

মেট্রোর নোয়াপাড়া থেকে দক্ষিণেশ্বর রুটের কাজ প্রায় সম্পূর্ণ হয়ে গিয়েছে। এই যাত্রা পথের সূচনায় প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ জানানো হয়েছে বলেই সূত্রের খবর। সেই অনুষ্ঠানে যোগ দিতে মোদী রাজ্যে আসতে চলেছেন এই ডিসেম্বরেই।

যাবেন বিশ্বভারতীতে

যাবেন বিশ্বভারতীতে

করোনা আবহে এবার শান্তিনিকেতনে পৌষ মেলা হবে না। এই সিদ্ধান্ত আগেই নিয়েছিল বিশ্বভারতী কর্তৃপক্ষ। তবে পৌষ উৎসব পালিত হবে। এছাড়াও বিশ্বভারতীর প্রতিষ্ঠা দিবসও রয়েছে। রয়েছে বিশ্বভারতীর সমাবর্তন অনুষ্ঠানও। এইসব অনুষ্ঠানে আগেই আমন্ত্রণ জানানো হয়েছিল প্রধানমন্ত্রী মোদীকে। সেখানে তিনি সম্মতি দিয়েছেন বলে জানা গিয়েছে।

বিহার বিধানসভা ভোটে প্রচারের সময় বাগডোগরায় এসেছিলেন

বিহার বিধানসভা ভোটে প্রচারের সময় বাগডোগরায় এসেছিলেন

নভেম্বরের শুরুতে বিহার বিধানসভা ভোটের প্রচারে যেতে গিয়ে বাগডোগরা বিমানবন্দর ছুঁয়ে গিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই সময় রাজ্যের বেশ কয়েকজন সাংসদ এবং বিজেপি নেতারা তাঁর সঙ্গে দেখা করেছিলেন। বাগডোগরা থেকে হেলিকপ্টারে তিনি বিহারে ভোটের প্রচারে গিয়েছিলেন।

শেষবার পশ্চিমবঙ্গ সফরে এসেছিলেন মে মাসে

শেষবার পশ্চিমবঙ্গ সফরে এসেছিলেন মে মাসে

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী শেষবারে রাজ্য সফরে এসেছিলেন মে মাসে। দমদম বিমানবন্দরে নেমে হেলিকপ্টারে উত্তর ও দক্ষিণ ২৪ পরগনার বিস্তীর্ণ এলাকা তিনি পরিদর্শন করেছিলেন। বসিরহাটে প্রশাসনিক বৈঠক করে কলকাতায় ফিরেছিলেন তিনি।

এর আগে ২০২০-র জানুয়ারিতে কলকাতায় এসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই সময় বেলু়ড়মঠে দীর্ঘ সময় কাটিয়েছিলেন মোদী। পাশাপাশি বিবাদী বাগে ওল্ড কারেন্সি বিল্ডিং ঘুরে দেদেছিলেন। মিলেনিয়াম পার্ক থেকে হাওড়া সেতুর লাইট অ্যান্ড সাউন্টের উদ্বোধন করেছিলেন তিনি। এরপর ১২ জানুয়ারি স্বামী বিবেকানন্দের আবির্ভাব দিবসে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে কলকাতা বন্দরের ১৫০ বছর পূর্তি অনুষ্ঠানের সূচনা করেছিলেন।

প্রতিমাসেই আসবেন নাড্ডা, অমিত শাহ

প্রতিমাসেই আসবেন নাড্ডা, অমিত শাহ

বিজেপির তরফে ইতিমধ্যেই সিদ্ধান্ত নেওয়া হয়েছে পশ্চিমবঙ্গে ভোট না হওয়া পর্যন্ত প্রতিমাসেই রাজ্যে আসবেন সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। কোনও কোনও মাসে একাধিক বারও তাঁরা রাজ্যে আসতে পারেন বলে জানা গিয়েছে। সেই মতো এই মাসেই জেপি নাড্ডা কলকাতায় আসছেন। দুদিনের সফরে তিনি কলকাতা ও আশপাশের জেলাগুলির নেতাদের নিয়ে সাংগঠনিক বৈঠক করবেন। এছাড়াও সমাজের বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গেও তিনি কথা বলবেন বলে জানা গিয়েছে।

২০০ বছরের প্রাচীন রাসমেলা না হওয়ায় মাথায় হাত দিনহাটার ব্যবসায়ীদের

English summary
PM Modi will visit West bengal in December to inaugurate new route of Metro and Viswabharati Convocation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X