• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'বড়সড় পদক্ষেপ' টুইট মোদীর! সরকারের 'ম্যাপিং পলিসি'তে যুগান্তকারী পরিবর্তনের পর প্রশংসা প্রধানমন্ত্রীর

  • |

ভারতীয় সংস্থা গুলিকে সাহায্য করতে পারে এমন ভাবনা থেকেই কেন্দ্রীয় 'ম্যাপিং পলিসি' তে আমূল পরিবর্তন আনা হল। সরকারের আত্মনির্ভর ভারত প্রকল্পের কথা মাথায় রেখেই এমন পদক্ষেপ কেন্দ্র নিয়েছে বলে খবর। আর সেই পদক্ষেপের পরই প্রধানমন্ত্রী মোদীর উচ্ছ্বসিত টুইট প্রকাশ্যে আসে।

বড়সড় পদক্ষেপ টুইট মোদীর! সরকারের নয়া নীতি নিয়ে গুরুত্বপূর্ণ বার্তা প্রধানমন্ত্রীর

প্রধানমন্ত্রী নিজের বার্তায় জানিয়েছেন, দেশকে স্বনির্ভর করে তুলতে এমনই পদক্ষেপ নিয়েছে সরকার। মূলত, প্রধানমন্ত্রী তাঁর বার্তায় বলতে চেয়েছেন যে এই নয়া নীতি মূলত আত্মনির্ভর ভারতের জন্য একটি বড় দিক। এছাড়াও এই নয়া ম্যাপিং পলিসি ডিজিটাল ইন্ডিয়াকে সাহায্য করবে। প্রধানমন্ত্রী বলেন,একের পর এক উন্নয়ন ও সংস্কার দেশকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে। এছাড়াও দেশে শিল্পের ক্ষেত্রে অগ্রগতি আনবে।

তিনি বলেন, দেশের 'ম্যাপিং ইন্ডাস্ট্রি'র ওপর বহুদিন ধরেই কিছু বিধি নিষেধ আরোপিত হতে থেকেছে। বেশ কিছু সংস্থাকে লাইসেন্স থেকে শুরু করে একাধিক বিষয়ে প্রি অ্যাপ্র্ুভালের ক্ষেত্রে লাল ফিতের গেরোতে পড়তে হয়েছে। মোদীর টুইট বার্তা বলেছে, 'ম্যাপ টেকনোলজি'র ক্ষেত্রে, দশকের পর দশক ভারতের আঙিনায় বহু বিধ দিক নানান বাধার সম্মুখীন হয়েছে। এরপর থেকে সরকারের নতুন নীতি সেই সমস্ত সীমাবদ্ধতাকে দূর করবে।

English summary
PM Modi tweets after Govt announces radical changes to mapping policy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X