• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মা দুর্গার কাছে শক্তি, আনন্দ ও সুস্বাস্থ্যের প্রার্থনা! পুজো উদ্বোধনের আগে বাংলায় টুইট মোদীর

  • |

পুজোয় শুভেচ্ছা (durga puja) জানাতে প্রধানমন্ত্রী মোদীর (narendra modi) টুইট বাংলায়। এদিন রাতে করা টুইটে মোদী বলেন, দুর্গাপুজো, অশুভের পরাজয় ও শুভে'র বিজয়ের এক পবিত্র উৎসব। পুজোর আনন্দ ভাগ করে নিতে তিনি বৃহস্পতিবার থাকবেন বলে জানিয়েছে। প্রসঙ্গত বৃহস্পতিবার বেলা ১২ টায় সল্টলেকের ইডেজসিসিতে ভার্চুয়ালি পুজোর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী মোদী।

অনলাইনেই মিলবে পুজোর ভোগ, ব্যবস্থাপনায় পঞ্চায়েত দফতর! কীভাবে পাবেন সুবিধা জেনে নিন বিস্তারিত

সুস্বাস্থ্যের প্রার্থনা মোদীর

সুস্বাস্থ্যের প্রার্থনা মোদীর

এদিন রাতে করা টুইটে মোদী বলেছেন, দুর্গাপুজো, অশুভের পরাজয় ও শুভে'র বিজয়ের এক পবিত্র উৎসব। তিনি মা দুর্গার কাছে শক্তি, আনন্দ ও সুস্বাস্থ্যের আশীর্বাদ প্রার্থনা করেছেন।

ভাগ করে নেবেন পুজোর আনন্দ

ভাগ করে নেবেন পুজোর আনন্দ

টুইটে প্রধানমন্ত্রী বলেছেন, বৃহস্পতিবার বাঙালির প্রিয় দুর্গোৎসবের মহাষষ্ঠী। এই বিশেষ দিনে, দুপুর ১২ টায় পশ্চিমবঙ্গে তাঁর সমস্ত ভাই বোনেদের শারদীয়ার শুভেচ্ছা জানাবেন এবং পুজোর আনন্দ ভাগ করে নেবেন।

ইজেডসিসিতে আয়োজন সম্পূর্ণ

ইজেডসিসিতে আয়োজন সম্পূর্ণ

কেন্দ্রীয় সরকারি সংস্থা ইডেজসিসিতে দুর্গাপুজোর আয়োজন সম্পূর্ণ। এদিনও সেখানে যান বিজেপির দায়িত্বপ্রাপ্ত নেতারা। এই পুজোর দুই মাথা হলেন, বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাশ বিজয়বর্গীয় এবং সহ সভাপতি মুকুল রায়। এবারই সরাসরি কোনও রাজনৈতিক দলের দুর্গাপুজো দেখবে শহর কলকাতা।

ধুতি পঞ্জাবি পরে পুজোর উদ্বোধন

ধুতি পঞ্জাবি পরে পুজোর উদ্বোধন

বৃহস্পতিবার সকালে নিজের বাসভবন থেকে পুজোর ভার্চুয়াল উদ্বোধন করে বাংলার মানুষকে শুভেচ্ছা জানাবেন। ধুতি, পঞ্জাবি পরে নিজের বাসভবনে প্রথম মাতৃবন্দনা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তারপর সেখান থেকেই ভার্চুয়াল ভাষণ দেওয়ার কথা রয়েছে। পুরো অনুষ্ঠানটি সোশ্যাল মিডিয়ায় বিজেপির তরফে লাইভ সম্প্রচার করা হবে।

পুজো উপলক্ষে রয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠান

পুজো উপলক্ষে রয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠান

পুজো উপলক্ষে রয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠান। একদিকে যেমন সংস্কৃতে মাতৃবন্দনা রয়েছে, অন্যদিকে রয়েছে ডোনা গঙ্গোপাধ্যায়ের নাচ। সাংস্কৃতির অনুষ্ঠান পরিচালনার দায়িত্বে রয়েছেন, বিজেপি নেতা সুমন বন্দ্যোপাধ্যায় এবং দলের রাজ্য সম্পাদক সংঘমিত্রা চৌধুরী। অনুষ্ঠানে আগমী গান গাইবেন, শিল্পী সৌমেন্দ্র এবং মৌম্যদ্বীপ। পুজো উপলক্ষে সপ্তমীতে ছৌনাচ, অষ্টমীতে বাউল আর সহজিয়া এবং নবমীতে দোহার গান করবে।

 বুথে বুথে পুজোর শুভেচ্ছা

বুথে বুথে পুজোর শুভেচ্ছা

বৃহস্পতিবার মোদীর পুজোর শুভেচ্ছা রাজ্যের প্রায় ৭৮ হাজার বুথে পৌঁছে দেওয়ার বন্দোবস্ত করা হয়েছে বিজেপির তরফ থেকে।

English summary
PM Modi Prays for strength, joy and good health to Goddes Durga
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X