• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

একের পর এক সাংসদের ক্লাস! বিধানসভার লক্ষ্যে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলে উজ্জীবিত দিলীপ, লকেটরা

২০২১-এর বিধানসভা নির্বাচনের লক্ষ্যে তৃণমূল যেমন প্রশান্ত কিশোরকে নিয়োগ করেছে, অপর পক্ষে প্রধান প্রতিপক্ষ বিজেপিও কাজ শুরু করে দিয়েছে সর্বোচ্চ পর্যায়ে। প্রধানমন্ত্রী বিজেপির সাংসদদের ক্লাস নিচ্ছেন। তাঁদের কাছে জানতে চাইছেন রাজ্যে দলের এগিয়ে যেতে কী কী করা উচিত।

 রাজ্যের বেশিরভাগ বিজেপি সাংসদের সঙ্গে কথা মোদীর

রাজ্যের বেশিরভাগ বিজেপি সাংসদের সঙ্গে কথা মোদীর

বাজে অধিবেশন চলাকালীন প্রধানমন্ত্রী মোদী রাজ্যের প্রায় সব সাংসদের সঙ্গে কথা বলেছেন। তাঁদের কাছ থেকে ফিডব্যাক নিয়েছেন। কেন্দ্রের জনপ্রিয় প্রকল্পগুলির প্রয়োগ সম্পর্কে জানতে চেয়েছেন রাজ্য সাংসদদের কাছ থেকে।

 লোকসভা ভোটের ফলে উজ্জীবিত বিজেপি

লোকসভা ভোটের ফলে উজ্জীবিত বিজেপি

গত বছরের মে মাসে লোকসভা ভোটে রাজ্যে ৪২ টি আসনের মধ্যে বিজেপি ১৮ টি আসন পায়। এর পর থেকেই উজ্জীবিত বিজেপি। বিধানসভাতেও ভাল ফল করা যেতে পারে মনে করছে তারা। রাজ্যে অনুন্নয়নের অভিযোগ তোলার পাশাপাশি সরকার সংখ্যালঘুদের প্রতি পক্ষপাতিত্ব করছে বলেও অভিযোগ বিজেপির।

উজ্জীবিত করলেন মোদীজি, বলছেন দিলীপ ঘোষ

উজ্জীবিত করলেন মোদীজি, বলছেন দিলীপ ঘোষ

রাজ্য বিজেপি সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ জানিয়েছেন, মোদীজি সব সাংসদের সঙ্গে সাক্ষাতের পরিকল্পনা নিয়েছেন। রাজ্যের রাজনৈতিক এবং উন্নয়নমূলক ইস্যু নিয়ে প্রশ্ন করছেন তিনি। রাজনৈতিক যুদ্ধের জন্য তিনি উদ্বুদ্ধ করছেন বলেও জানিয়েছেন দিলীপ ঘোষ।

লকেটের প্রতিক্রিয়া

লকেটের প্রতিক্রিয়া

লকেট চট্টোপাধ্যায় তাঁর সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক নিয়ে খুশি। তিনি বলেছেন, প্রধানমন্ত্রী মোদী জিজ্ঞাসা করেছেন, বিধানসভা নির্বাচনে জিততে কী করা যেতে পারে। এছাড়াও রাজ্যে চালু কেন্দ্রীয় প্রকল্পগুলি সম্পর্কে তিনি জিজ্ঞাসা করেছেন।

আমি মন্ত্রী কিন্তু আমার ধর্ম মানব ধর্ম সবাই আমার কাছে সমান ,শুভেন্দু অধিকারী
বিজেপির ভোট বেড়েছে ৩০ শতাংশের বেশি

বিজেপির ভোট বেড়েছে ৩০ শতাংশের বেশি

২০১৬-র বিধানসভা নির্বাচনে বিজেপি যেখানে ১০ শতাংশ ভোট পেয়েছিল তৃণমূল পেয়েঠিল ৪৪ শতাংশ ভোট। কিন্তু ২০১৯-এর লোকসভা নির্বাচনে বিজেপির ভোচ বেড়েছে হয়েছে ৪০ শতাংশের মতো। তবে তুলনায় তৃণমূলের ভোট খুব সামান্যই বেড়েছে।

English summary
PM Modi is discussing political situation with MPs from Bengal. He also seeking feedback on what theb party needs to do to shape saffron campaign for the next year's assembly polls.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X