• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রধানমন্ত্রীর মুখে ফের সিন্ডিকেট আর কাটমানির কথা, পাল্টা দিল তৃণমূল কংগ্রেসও

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মুখে ফের সিন্ডিকেট আর কাটমানির কথা। কলকাতা বন্দরের দেড়শো বছর পূর্তির অনুষ্ঠানে প্রধানমন্ত্রী রাজ্যের শাসক দলকে আক্রমণ করেন। পাল্টা দিয়েছে তৃণমূলও। টুইট করে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছেন, প্রধানমন্ত্রী আসল সমস্যা এড়িয়ে যাচ্ছেন। এদিন নেতাজি ইন্ডোরের অনুষ্ঠানে আমন্ত্রিত হলেও অনুপস্থিত ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

সিন্ডিকেট, কাটমানি নিয়ে আক্রমণ মোদীর

সিন্ডিকেট, কাটমানি নিয়ে আক্রমণ মোদীর

এদিন নেতাজি ইন্ডোরের অনুষ্ঠান মঞ্চ থেকে প্রধানমন্ত্রী রাজ্যের শাসকদলকে সিন্ডিকেট আর কাটমানি নিয়ে আক্রমণ করেন।

 আয়ুষ্মান প্রকল্পে অংশগ্রহণ না করার উল্লেখ

আয়ুষ্মান প্রকল্পে অংশগ্রহণ না করার উল্লেখ

নেতাজি ইন্ডোরের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী বলেন, সারা ভারতে প্রায় ৭৫ লক্ষ গরিব মানুষ আয়ুষ্মান ভারত প্রকল্পে বিনা খরচে চিকিৎসা করাতে পেরেছেন। কিন্তু পশ্চিমবঙ্গ সরকার এই প্রকল্পে অংশ না নেওয়ার রাজ্যের মানুষ বঞ্চিত হয়েছে বলে উল্লেখ করেন তিনি।

কৃষক সম্মাননিধিতে অংশগ্রহণ না করার উল্লেখ

কৃষক সম্মাননিধিতে অংশগ্রহণ না করার উল্লেখ

শুধু আয়ুষ্মান ভারতই নয়, রাজ্য সরকার প্রধানমন্ত্রীর কিষাণ সম্মান নিধিতেও অংশ নেয়নি। প্রধানমন্ত্রী এপ্রসঙ্গে জানান সারা দেশে ৮ কোটি কৃষকের ব্যাঙ্ক অ্যাকাউন্টে ৪৩ কোটি টাকা দেওয়া হয়েছে। কিন্তু পশ্চিমবঙ্গ এই প্রকল্পে অংশ না নেওয়ায় রাজ্যের মানুষ বঞ্চিত হয়েছে।

প্রধানমন্ত্রী উল্লেখ করেন প্রধানমন্ত্রী উজ্জ্বলা যোজনা প্রকল্পে ৯০ লক্ষ গরিব মানুষ গ্যাসের সংযোগ পেয়েছেন। এই ৯০ লক্ষের মধ্যে ৩৫ লক্ষ দলিত ও আদিবাসী বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীকে পাল্টা জবাব তৃণমূলের

প্রধানমন্ত্রীকে পাল্টা জবাব দিয়েছে তৃণমূল। সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় টুইট করে বলেছেন, আসল সমস্যা এড়িয়ে গিয়েছেন প্রধানমন্ত্রী।

English summary
PM Modi attacks TMC on cut money issue, TMC hits back. PM Modi criticised Bengal Govt for not taking part in Ayushman Bharat programme.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X