• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দুর্গাপুর স্টিল প্লান্টের কাছে ব্রিজের নিচে আটকে গেল বিমান

  • |

ট্রেলার করে সড়ক পথে নিয়ে যাওয়ার সময় দুর্গাপুর স্টিল প্লান্ট এর কাছে ব্রিজে আটকে যায় এয়ার ইন্ডিয়ার একটি বাতিল বোয়িং বিমানের অংশ। যার ফলে দীর্ঘক্ষণ যানজট হয় দুর্গাপুরে। ২ নম্বর জাতীয় সড়কে। দীর্ঘ প্রচেষ্টার পর বিমান সহ ট্রেলারটি ওই ব্রিজ থেকে বার করে রাজস্থানের জয়পুর নিয়ে যাওয়ার উদ্যোগ নেওয়া হলেও তা আটকে দেওয়া হয়। আটকে দেওয়া হয়েছে জাতীয় সড়ক কর্তৃপক্ষের তরফে।

দুর্গাপুর স্টিল প্লান্টের কাছে ব্রিজের নিচে আটকে গেল বিমান

জাতীয় সড়কের দুর্গাপুর এলাকার প্রজেক্ট ম্যানেজার জানিয়েছেন যে এই ধরনের গাড়ি নিয়ে যাওয়ার জন্য কেন্দ্রীয় পরিবহন মন্ত্রকের অনুমতি প্রয়োজন। দরকার একটি বিশেষ সার্ভের। কিন্তু কোনটাই ছিল না এই ক্ষেত্রে। তাই এটিকে আটকে দেওয়া হয়েছে।

জানা গিয়েছে যে এই বোয়িং বিমানটি ভারতীয় ডাক পরিবহন করতে ব্যবহার করা হত। পুরোনো হয়ে যাওয়ার কারণে সেটি বাতিল করা হয়েছে। যে অ্যালুমিনিয়াম দিয়ে এটা তৈরি তা খুব দামি। একটি বেসরকারি সংস্থা এই বাতিল বিমান কিনে নিয়ে জয়পুরে নিয়ে যাচ্ছিল। শনিবার যশোর রোড পার হবার সময় যানজট হয়। এদিন দুর্গাপুর মেন গেট ব্রিজ পার হবার সময় ওই বিমানটি আটকে যায়। পরে ট্রেলারের চাকার হাওয়া খুলে কোনও রকমে সেটি ব্রিজ পার করানো হয়। এই ব্রিজটি দেখভাল করে দুর্গাপুর স্টিল প্লান্ট। তারা জানিয়েছেন যে এর জন্য ব্যাপক যানজট হলেও ব্রিজটির কোনও ক্ষতি হয়নি।

জলপাইগুড়িতে পুরনো টোটো ভাঙার কাজ শুরু করল প্রশাসনজলপাইগুড়িতে পুরনো টোটো ভাঙার কাজ শুরু করল প্রশাসন

English summary
plane struck under Durgapur bridge
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X