• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জেটলির 'বদলি' পেয়ে গেল মোদী সরকার, বাজেটকে সম্মোহনী করতে নয়া ‘সেনাপতি’তেই ভরসা

অসুস্থ অর্থমন্ত্রী অরুণ জেটলির অনুপস্থিতিতে দায়িত্ব সামলাবেন পীযুষ গোয়েল। রেলমন্ত্রী পীযুষ গোয়েলকে অর্থমন্ত্রকের অতিরিক্ত দায়িত্ব দেওয়া হচ্ছে বাজেটের আগে। অরুণ জেটলি চিকিৎসার জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে পাড়ি দেওয়ায় এবার অন্তর্বর্তীকালীন বাজেট পেশ করবেন পীযুষ গোয়েল। বুধবার কেন্দ্রীয় সরকারের তরফে এই বার্তা দেওয়া হয়েছে।

জেটলির বদলি পেয়ে গেল মোদী সরকার, নয়া ‘সেনাপতি’তে ভরসা

অসুস্থ অর্থমন্ত্রী অরুণ জেটলিকে তড়িঘড়ি ফিরিয়ে আনার সিদ্ধান্ত নিয়ছিল কেন্দ্রের মোদী সরকার। কিন্তু পরিস্থিতি তার অনুকূল নয়। সেই কারণেই মত বদল করে অরুণ জেটলিকে মার্কিন মুলুক থেকে ঝুঁকি নিয়ে উড়িয়ে আনা হচ্ছে না। ২০১৯-এর লোকসভা ভোটের আগে তাই শেষ বাজেট পেশ করা হচ্ছে না তাঁর। বাজেট পেশ করবেন পীযুষ গোয়েল।

কিডনি প্রতিস্থাপনের পর বেশ কিছুদিন ধরেই অর্থমন্ত্রী অরুণ জেটলি অসুস্থতা বোধ করছেন। তাঁর অসুস্থতা নিয়ে নানা জল্পনাও চলছে। এই অবস্থায় তাঁকে মার্কিন মুলুকে পাড়ি দিতে হয়েছে, তারপর জল্পনার পারদ চড়েছে আরও। সরকারিভাবে যদিও বলা হচ্ছিল রুটিন চেক আপের জন্যই বিদেশে গিয়েছেন জেটলি। কিন্তু পীযুষ গোয়েলকে এই বাড়তি দায়িত্ব দেওয়ার পর জল্পনা আরও বাড়ল।

জেটলির বদলি পেয়ে গেল মোদী সরকার, নয়া ‘সেনাপতি’তে ভরসা

লোকসভা নির্বাচনের লক্ষ্যে জনমোহিনী বাজেট পেশ করাই লক্ষ্য মোদী সরকারের। কিন্তু অর্থমন্ত্রী অরুণ জেটলির অসুস্থতা বাধা সাধে। শেষমেশ আগেও অরুণ জেটলির অনুপস্থিতিতে অর্থমন্ত্রকের দায়িত্ব সামলানো পীযুষ গোয়েলের উপরই ভরসা রাখছেন মোদী।

English summary
Piyush Goyal gets extra charge of Finance ministry instead of Arun Jaitley. He is now very ill and have gone in USA for treatment.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X