• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির যুক্তির সঙ্গে মিলে গেল পীরজাদা আব্বাস সিদ্দিকীর কথা! বিজেপির দালাল বলে আক্রমণ মমতার

সংসদে পাশ হয়ে গিয়েছে নাগরিকত্ব সংশোধনী বিল। যেটি এখন আইনে পরিণত হয়েছে। এই আইনের বিরুদ্ধ লড়াইয়ের একমাত্র জায়গা সুপ্রিম কোর্ট। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় সেই সুপ্রিম কোর্টে না গিয়ে এখনও পর্যন্ত বারবার বলছেন এনআরসি আর নাগরিকত্ব সংশোধনী আইন রাজ্য লাগু হতে দেবেন না। তাঁর এই অবস্থান নিয়ে প্রশ্ন তুলেছে বিজেপি। বিজেপির করা প্রশ্নের সঙ্গে মিলে গিয়েছে ফুরফুরা শরিফের পীরজাদা ত্বহা সিদ্দিকীর ভাইপো পীরজাদা আব্বাস সিদ্দিকীর কথা।

মমতার অবস্থান নিয়ে প্রশ্ন বিজেপির

মমতার অবস্থান নিয়ে প্রশ্ন বিজেপির

নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে মমতা অবস্থান নিয়ে প্রশ্ন তুলেছে বিজেপি। তারা বলছে যা সংসদে পাশ হয়ে গিয়েছে, তা নিয়ে কীভাবে প্রতিবাদ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিষয়টি সংবিধান বিরোধী বলেও অভিযোগ করেছে তারা।

প্রশ্ন তুলেছেন পীরজাদা আব্বাস সিদ্দিকী

প্রশ্ন তুলেছেন পীরজাদা আব্বাস সিদ্দিকী

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বারবার বলছেন তাঁর সরকার নাগরিকত্ব সংশোধনী আইন কিংবা এনআরসি রাজ্যে লাগু হতে দেবেন না। কিন্তু পীরজাদা আব্বাস সিদ্দিকীর প্রশ্ন যে আইন সংসদে পাশ হয়ে গিয়েছে, তাঁর বিরোধিতা একটা সরকার করবে কী করে। হয় সুপ্রিম কোর্টে আবেদন জানাতে হবে, না হলে বিধানসভায় আইন পাশ করাতে হবে। এপ্রসঙ্গে বিজেপির মতও একই। সংসদে পেশ হওয়া আইনের বিরুদ্ধাচরণ করতে পারে না কোনও রাজ্য সরকার।

 সরকারের পয়সায় কীভাবে বিজ্ঞাপন, প্রশ্ন রাজ্যপালের

সরকারের পয়সায় কীভাবে বিজ্ঞাপন, প্রশ্ন রাজ্যপালের

যা বর্তমানে আইনে পরিণত, তার বিরোধিতা করতে কীভাবে সরকারি পয়সায় কাগজ কিংবা টিভিতে বিজ্ঞাপন দেওয়া যায় তা নিয়ে প্রশ্ন তুলেছেন রাজ্যপাল জগদীপ ধনকর। বিষয়টিতে সংবিধান বিরোধী বলে অভিযোগ করেছেন তিনি।

 বিজেপির দালাল বলে অভিযোগ মমতার

বিজেপির দালাল বলে অভিযোগ মমতার

সূত্রের খবর অনুযায়ী, পীরজাদা আব্বাস সিদ্দিকীর ভিডিও-র কথা কানে গিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের। সোমবার জোড়াসাঁকোর সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় নাম না করে বলেছেন, যাঁরা ভিডিওতে ভাষণ দিচ্ছেন, তাঁদের বিজেপির দালাল বলে অভিযুক্ত করেছেন।

দিদি ফাঁসাচ্ছেন নাতো! যুক্তি দিয়ে প্রশ্ন তুললেন পীরযাদা আব্বাস সিদ্দিকীদিদি ফাঁসাচ্ছেন নাতো! যুক্তি দিয়ে প্রশ্ন তুললেন পীরযাদা আব্বাস সিদ্দিকী

English summary
Pirjada Abbas Siddiqui's talks matches with the BJP on protesting Citizenship Amendment Act. BJP said, new act endorsed by the parliament. None of the state Govt oppose this.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X