• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেরিতে ট্রেন চলায় যাত্রী বিক্ষোভ, রণক্ষেত্র নুঙ্গিতে প্রহৃত ট্রেনের চালক-গার্ড

দক্ষিণ ২৪ পরগনা, ১৩ এপ্রিল : দেরিতে ট্রেন চলায় রেল অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র হয়ে উঠল দক্ষিণ ২৪ পরগনার নুঙ্গি। শিয়ালদহ দক্ষিণ শাখার বজবজ লাইনে ট্রেন চলাচল বন্ধ সকাল থেকে। দেরিতে ট্রেন আসায় বজবজ লোকালের চালক ও গার্ডকে মারধর করেন যাত্রীরা। এই ঘটনাকে কেন্দ্র করেই উত্তেজনার পারদ চড়তে থাকে। দফায় দফায় রেল অবরোধ চলতে থাকে। পুলিশ অবরোধ তুলতে গেলে ভাঙচুর করা হয় পুলিশের গাড়ি।

প্রতিদিন ব্যস্ত সময়ে ট্রেন দেরিতে চলে। এদিন তা মাত্রা ছাড়ায়। দীর্ঘ সময় অতিবাহিত হয়ে গেলেও ট্রেন না আসায় যাত্রীরা অবরোধ শুরু করেন। এমন সময়ে ট্রেন ঢুকলে ট্রেনের চালক ও গার্ডকে নামিয়ে মারধর করে উত্তেজিত জনতা। আরপিএফ জওয়ান ও জিআরপি বাধা দিতে গেলে তারাও হেনস্থার শিকার হন।

দেরিতে ট্রেন, রণক্ষেত্র নুঙ্গিতে প্রহৃত ট্রেনের চালক-গার্ড

পরিস্থিতি এমনই ভয়াবহ রূপ নেয় যে, বজবজ থানার পুলিশকে বিশাল পুলিশ বাহিনী নিয়ে ঘটনাস্থলে যেতে হয়। পুলিশ ঘটনাস্থলে গেলে তাদের উপর চড়াও হন যাত্রীরা। পুলিশের গাড়িতে ব্যাপক ভাঙচুর চালানো হয়। স্টেশন ও প্ল্যাটফর্মেও ভাঙচুর চালানো হয়। যাত্রী বিক্ষোভ চলছেই।

রেলের কর্তারা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালাচ্ছেন। সকাল থেকেই বন্ধ হয়ে পড়েছে ট্রেন। অন্যান্য স্টেশনেও ক্ষোভ বাড়ছে।

English summary
Passenger protest for train late, driver-guard was beaten
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X