India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ফের একবার পার্থকে তলব সিবিআইয়ের, পাঁচ ঘন্টারও বেশি সময় ধরে জেরা শিক্ষা প্রতিমন্ত্রীকে

Google Oneindia Bengali News

ফের একবার পার্থ চট্টোপাধ্যায়কে তলব করল সিবিআই। বেশ কয়েকটি প্রশ্নের উত্তর পেতে চান কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। আর এরপরেই ফের একবার প্রাক্তন শিক্ষামন্ত্রীকে তলব করা হল সিবিআইয়ের তরফে। আগামী সপ্তাহে তাঁকে হাজিরা দেওয়ার কথা বলা হয়েছে।

গরু পাচারকাণ্ডে ফের তলব অনুব্রত মণ্ডলকে

অন্যদিকে নিয়োগ সংক্রান্ত দুর্নীতিতে ফের একবার শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারীকে জেরা করছেন তদন্তকারীরা। প্রায় পাঁচ ঘন্টা কেটে গিয়েছে জেরা চলছে বলে খবর। যা নিয়ে চরম অস্বস্তিতে রাজ্য প্রশাসন।

ইতিমধ্যে জেরা করেছে সিবিআই

ইতিমধ্যে জেরা করেছে সিবিআই

ইতিমধ্যে প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে জেরা করেছে সিবিআই। বুধবার সাড়ে তিন ঘন্টা জেরা করা হয়েছে। একাধিক বিষয়কে সামনে রেখে জেরা করা হয় বিধায়ককে। কিন্তু তাঁর বয়ানে বেশ কিছু অসঙ্গতি পান তদন্তকারীরা। উপদেষ্টা কমিটির সদস্যদের বয়ানের সঙ্গে অনেকে ক্ষেত্রে পার্থ চট্টোপাধ্যায়ের কথার মিল পাচ্ছেন না সিবিআই আধিকারিকরা। উপদেষ্টা কমিটির সদস্যদের উপর তাহলে তাদের নিয়ন্ত্রণ ছিল? এমন বেশ কিছু প্রশ্নের উত্তর জানতে চান তদন্তকারীরা। সেই কারণেই ফের রাজ্যের মন্ত্রীকে তলব বলে সিবিআই সূত্রে খবর।

বৈঠকে তদন্তকারীরা

বৈঠকে তদন্তকারীরা

হাই-প্রোফাইল মামলা। হাইকোর্টের নির্দেশে এই তদন্ত চলছে। রাজ্যের বড় প্রভাবশালীরা এই ঘটনায় জড়িত। এই অবস্থায় উচ্চ পর্যায়ের বৈঠক সিবিআইতে। দিল্লি থেকেও একাধিক আধিকারিক এসেছেন বলে জানা যাচ্ছে। আর এরপরেই উচ্চ পর্যায়ের একটি বৈঠক হয় বলে জানা গিয়েছে। মূলত তদন্ত প্রক্রিয়া কোন পথে এগোবে তা নিয়েই আলোচনা হয় এই বৈঠকে। সিবিআই ভূমিকা কি হবে সেই সমস্ত বিষয় নিয়েই আলোচনা হয় বলে খবর।

পরেশ অধিকারীকে জেরা সিবিআই

পরেশ অধিকারীকে জেরা সিবিআই

বৃহস্পতিবারের পর আজ শুক্রবার ফের জেরা শিক্ষা প্রতিমন্ত্রীকে। বৃহস্পতিবার বিকেলে সিবিআই দফতরে যান পরেশ অধিকারী। কিন্তু সময়ের অভাবে বেশ কিছু জায়গাতে প্রশ্নের উত্তর জানা বাকি থেকে গিয়েছে তদন্তকারীদের। ফলে আজ শুক্রবার ফের তাঁকে জেরা করা হচ্ছে। প্রায় পাঁচ ঘন্টা'রও বেশি সময় পেরিয়ে গিয়েছে জেরা চলছে রাজ্যেরমন্ত্রীর। কাকে কখন ফোন করে যোগদান সহ একাধিক বিষয়কে সামনে রেখে চলছে জেরা। প্রয়োজনে তাঁর মেয়ে অঙ্ককিতাকেও জেরা করা ভাবনা সিবিআইয়ের।

পার্থ-পরেশের বক্তব্য মিলিয়ে দেখা হবে-

পার্থ-পরেশের বক্তব্য মিলিয়ে দেখা হবে-

নিয়োগ সংক্রান্ত বড়সড় দুর্নীতি বলেই মনে করছে সিবিআই। ইতিমধ্যে পার্থ চট্টোপাধ্যায়কে জেরা করা হয়েছে। ফের একবার তলব করা হবে। ইতিমধ্যে পরেশ অধিকারীকেও জেরা করছেন তদন্তকারীরা। সেখানে দাঁড়িয়ে দুপক্ষের বক্তব্য মিলিয়ে দেখবেন তদন্তকারীরা। এমনটাই সিবিআই সূত্রে খবর।

English summary
Partha chatterjee summoned by CBI again, CBI questions Paresh Adhikari for over 5 hours
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X