• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

১০ বছরেও কিছু দেখতে পায়নি, শুভেন্দুর চোখের ছানি কাটার ব্যবস্থা করতে বললেন পার্থ

১০ বছরে শুভেন্দু চোখে কিছু দেখতে পাননি। ওঁর চোখে ছানি পড়েছে। শুভেন্দুর চোখের ছানি অপারেশনের বন্দোবস্ত করতে হবে। তাহলেই সব চোখে পড়তে শুরু করবে। নেতাই দিবলে লালগড়ের সভা থেকে শুভেন্দুর বিরুদ্ধে আক্রমণ শানালেন পার্থ চট্টোপাধ্যায়। শুভেন্দুর নতুন পদ প্রাপ্তি নিয়েও কটাক্ষ করেছেন তিনি। প্রসঙ্গত উল্লেখ্য বিজেপিতে যোগ দেওয়ার পরেই শুভেন্দু অধিকারীকে জুট কর্পোরেশন অব ইন্ডিয়ার চেয়ারম্যান পদে বসানো হয়েছে।

শুভেন্দুকে আক্রমণ পার্থর

শুভেন্দুকে আক্রমণ পার্থর

নেতাই দিবস নিয়ে জোর টানা পোড়েন চলছে শুভেন্দু অধিকারী ও তৃণমূল কংগ্রেসের মধ্যে। কাকভোরে গিয়ে শহিদ বেদিতে মালা দিয়ে শ্রদ্ধা জানিয়ে এসেছেন শুভেন্দু অধিকারী। তারপরেই গঙ্গাজল দিয়ে শহিদ বেদি শুদ্ধ করেছেন তৃণমূল কংগ্রেস। তারপরে পার্থ চট্টোপাধ্যায় ও মদন মিত্ররা নেতাই দিবসের সভা করেছেন লালগড়ে। সেখান থেকেই সরাসরি শুভেন্দু অধিকারীকে আক্রমণ শানিয়ে তৃণমূলের মহাসচিব বলেছেন, ১০ বছরে চোখে কিছু দেখতে পায়নি শুভেন্দু। ওর চোখে ছানি পড়েছে। ছানি অপারেশন করার ব্যবস্থা করতে হবে। তারপরেই শুভেন্দু চোখে সব দেখতে পাবেন।

পদ লোভী শুভেন্দু

পদ লোভী শুভেন্দু

পার্থ চট্টোপাধ্যায় প্রকাশ্যেই শুভেন্দুকে পদলোভী বলে আক্রমণ করেছেন। পদ চাই না বলেই সব ছেড়ে বিজেপির সদস্য পদ নিয়েছি। মানুষের জন্য কাজ করতে পদের দরকার হয় না। বিজেপির সাধারণ কর্মী হিসেবেই তিনি কাজ করবেন কেবল মাত্র বাংলার মনুষের কথা ভেবে। এমনই দাবি করেছিলেন শুভেন্দু অধিকারি। কিন্তু তার কয়েক দিনের মধ্যেই শুভেন্দুকে ক্যাবিনেট মন্ত্রী পর্যায়ের পদ দেওয়া হয়। শুভেন্দুকে জুট কর্পোরেশন অব ইন্ডিয়ার চেয়ারম্যান পদে বসানো হয়েছে। এই নিয়ে শুভেন্দুকে কটাক্ষ করতে ছাড়েননি পার্থ চট্টোপাধ্যায়। লালগড়ের সভা থেকে শুভেন্দুকে পদলোভী বলে আক্রমণ শানিয়ে তৃণমূলের মহাসচিব বলেছেন কিছু চাই না বললেও ওর সব চাই। নাহলে জুট কর্পোরেশনের চেয়ারম্যানের পদ দেওয়া হত না শুভেন্দুকে। আসলে ওর সব চাই।

নেতাইয়ে শুভেন্দুর হুঁশিয়ারি

নেতাইয়ে শুভেন্দুর হুঁশিয়ারি

যাঁরা একবারও নেতাইয়ে আসেননি তাঁরা এখন বারবার নন্দীগ্রামে আসছেন। তৃণমূলকে আক্রমণ করে নেতাইয়ে শহিদ বেদিতে মালা দিয়ে আক্রমণ শানিয়েছেন শুভেন্দু অধিকারী। তবে তিনি অভিযোগ নন্দীগ্রাম আন্দোলনকে জনগণের আন্দোলন দাবি করেছেন শুভেন্দু। এতে একক ভাবে তৃণমূলের কোনও অধিকার নেই। একুশের বিধানসভা ভোটের আগে ফের জেগে উঠেছে নন্দীগ্রাম।

মদনের হুঁশিয়ারি

মদনের হুঁশিয়ারি

নেতাই দিবসে লাগড়ের সভা থেকে শুভেন্দু অধিকারীকে রীতিমতো হুঁশিয়ার করেছেন মদন মিত্র। হুঙ্কার দিয়ে তিনি বলেছেন নেতাই থেকেই পেটাই শুরু হবে। এমন কোচিং পাবেন শুভেন্দু যে টের পাবেন। আদতে মদনের হুঁশিয়ারিতে একপ্রকার নতুন করে সরগরম হয়ে উঠেছে জঙ্গল মহল। যদিও ঠান্ডা মেজাজেই শুভেন্দু বলেছেন জঙ্গলমহলেক মানুষ এর জবাব দেবেন।

নন্দীগ্রাম আন্দোলনের একমাত্র নেত্রী মমতাই! শুভেন্দু অধিকারীকে গাছে ঝরা পাতার সঙ্গে তুলনা সুব্রত বক্সির

English summary
Partha Chatterjee slams Suvendu Adhikari at Netai
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X