হাসপাতালে ডেঙ্গি আক্রান্ত সুজন চক্রবর্তী, একান্তে কথা পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

হাসপাতালে ভর্তি হতে যাওয়ার সময় বলেছিলেন 'পিসি'-র দয়া। এবার সেই সুজন চক্রবর্তীকে দেখতেই হাসপাতালে ছুটলেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। হাসপাতাল কর্তৃপক্ষ শুধু নয়, তাঁর চিকিৎসায় নজর রাখছে প্রশাসন।

[আরও পড়ুন:জাগো বাংলা অভিষেকেরই, বলছে মঙ্গলবার মোদী সরকারের দেওয়া এই সার্টিফিকেট]

হাসপাতালে সুজন চক্রবর্তী

হাসপাতালে সুজন চক্রবর্তী

বেশ কয়েকদন জ্বরে আক্রান্ত ছিলেন বাম পরিষদীয় নেতা সুজন চক্রবর্তী। রক্তপরীক্ষার পর ডেঙ্গি ধরা পড়ায় বৃহস্পতিবার মুকুন্দপুরের বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি।

একান্তে সুজন চক্রবর্তী ও পার্থ চট্টোপাধ্যায়

একান্তে সুজন চক্রবর্তী ও পার্থ চট্টোপাধ্যায়

ডেঙ্গি নিয়ে সরকারের বিরুদ্ধে সব থেকে বেশি আক্রমণাত্মক তিনি। এমন কী হাসপাতালে ভর্তি হতে যাওয়ার সময় ব্যঙ্গ করে বলেছিলেন ডেঙ্গি হল 'পিসি'-র দয়া। সেই সুজন চক্রবর্তী চিকিৎসা নিয়ে বেশ চাপে রাজ্য সরকার। হাসপাতাল সূত্রে খবর, আপাতত স্থিতিশীল সুজন চক্রবর্তী। সূত্রের খবর, বিদেশ সফরে থাকা মুখ্যমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে ফোনে হাসপাতালে যাওয়ার নির্দেশ দেনে। এরপর শুক্রবার সন্ধেয় সুজন চক্রবর্তীকে দেখতেই হাসপাতালে যান পার্থ চট্টোপাধ্যায়। বেশ কিছুক্ষণ একান্তে কথা বলে তাঁরা।

গৌতম দেবের সঙ্গে সৌজন্য বিনিময়

গৌতম দেবের সঙ্গে সৌজন্য বিনিময়

এদিন হাসপাতালে গিয়েছিলেন সিপিএম নেতা গৌতম দেবও। তাঁর সঙ্গে সৌজন্য বিনিময় হয় পার্থ চট্টোপাধ্যায়ের। হাসপাতালে গিয়েছিলেন বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়ও। সুজন চক্রবর্তী সঙ্গে দেখা করার পাশাপাশি চিকিৎসকদের সঙ্গেও কথা বলেন তাঁরা। হাসপাতালে গিয়েছিলেন সিপিএম নেতা কান্তি গাঙ্গুলি এবং কংগ্রেস নেতা আশুতোষ চট্টোপাধ্যায়ও।

চিকিৎসায় নজরদারি স্বাস্থ্য ভবনের

চিকিৎসায় নজরদারি স্বাস্থ্য ভবনের

বৃহস্পতিবার সুজন চক্রবর্তী হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকে শুক্রবার মিলিয়ে বেশ কয়েকবার হাসপাতালে ফোন যায় স্বাস্থ্যভবনের। সূত্রের খবর, রাজ্যের যুগ্ম স্বাস্থ্য অধিকর্তা কমলকৃষ্ণ পতিকে খোঁজখবরের বিষয়ে দায়িত্ব দেওয়া হয়েছে। কোথা থেকে রক্ত পরীক্ষা করা হয়েছে তা ও স্বাস্থ্যকর্তা জানতে চান বলে জানা গিয়েছে।

English summary
Partha Chatterjee meets Sujan Chakraborty at Private Hospital, where he admitted to treat dengi.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.