• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শোভন তৃণমূলেই আছেন! তাৎপর্যপূর্ণ মন্তব্যে জল্পনার পারদ বাড়ালেন দলের মহাসচিব

শোভন চট্টোপাধ্যায় ঘটা করে যোগ দিয়েছিলেন বিজেপিতে। দিল্লিতে গিয়ে বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে সঙ্গে নিয়ে তিনি মুকুল রায়-কৈলাশ বিজয়বর্গীয়র উপস্থিতিতে বিজেপির পতাকা হাতে তুলে নিয়েছিলেন। এহেন শোভন চট্টোপাধ্যায় এখনও তৃণমূলেই আছেন বলে দাবি করলেন দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। তিনি বলেন, শোভন তৃণমূলেই আছেন, কবে সক্রিয় হন সেটাই দেখার।

শোভনকে নিয়ে তাৎপর্যপূর্ণ দাবি

শোভনকে নিয়ে তাৎপর্যপূর্ণ দাবি

তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় এক প্রশ্নের উত্তরে শোভনকে নিয়ে তাৎপর্যপূর্ণ দাবি করায়, শোভনের বর্তমান অবস্থান নিয়ে ফের জল্পনা শুরু হয়েছে। পার্থ চট্টোপাধ্যায় শনিবার বলেন, শোভন যে দল ছেড়েছে, তা তিনি এখনও লিখিতভাবে জানাননি। তাই আমরা ধরে নিচ্ছি, শোভন তৃণমূলেই আছে। এখন দেখুন তিনি কবে সক্রিয় হন।

শোভনকে নিয়ে জল্পনা রাজনৈতিক মহলে

শোভনকে নিয়ে জল্পনা রাজনৈতিক মহলে

শোভনকে নিয়ে এহেন মন্তব্য ফের নতুন করে ভাবাচ্ছে রাজনৈতিক মহলকে। শোভন ভাইফোঁটার দিন মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে যাওয়ার পরই বিজেপি কার্যত হাল ছেড়ে দিয়েছিল শোভনকে নিয়ে। দিলীপ ঘোষ তো তাঁকে কুড়িয়ে পাওয়া টাকার সঙ্গে তুলনা করেছিলেন। তবে শোভন তৃণমূলে ঘরওয়াপসি করেনি অফিসিয়ালি।

বিজেপিতে গেলেও তিনি সক্রিয় হননি

বিজেপিতে গেলেও তিনি সক্রিয় হননি

শোভন তিনমাস আগে বিজেপিতে গেলেও তিনি সক্রিয় হননি। বরং দিন দিন বিজেপির সঙ্গে দূরত্ব বাড়িয়ে চলেছেন। বিজেপিতে গিয়েও তিনি অন্তরালে থেকে গিয়েছেন। এরই মধ্যে তাঁর ও তাঁর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের কিছু পদক্ষেপ তাঁদের তৃণমূলে ফেরার জল্পনা বাড়িয়ে তুলেছিল।

পার্থর একটা বাক্যেই শোভনকে নিয়ে জল্পনা

পার্থর একটা বাক্যেই শোভনকে নিয়ে জল্পনা

তারপর মাঝে বেশ কিছুদিন চুপচাপ থাকার পর পার্থ চট্টোপাধ্যায়ের একটা বাক্যই শোভনকে নিয়ে জল্পনার পারদ একলাফে অনেকটা বাড়িয়ে দিল। পার্থর ওই বার্তার পর একপ্রকার স্পষ্ট হয়ে গেল শোভনের তৃণমূলে পেরা এখন স্রেফ সময়ের অপেক্ষা। যে কোনওদিন শোভন তৃণমূলের মঞ্চে হাজির হতে পারেন।

English summary
Partha Chatterjee increases speculation to comment of Sovan in TMC. He says Sovan is in TMC, only to see when he is active.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X