• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শোভনের তৃণমূলে ফেরার পথে ফের কাঁটা! পার্থর তির্যক মন্তব্যে জল্পনা রাজ্য-রাজনীতিতে

ঘূর্ণিঝড় আম্ফানের তাণ্ডবলীলার পর কলকাতার পরিস্থিতি দেখে ক্ষোভে-দুঃখে অজ্ঞাতবাস থেকে বেরিয়ে নাম না করেই তাঁর উত্তরসূরিকে নিশানা করেছিলেন শোভন। বার্তা দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্য। তার ১৮ দিন পর শোভনের প্রতিক্রিয়া নিয়ে কড়া বিবৃতি দিলেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়।

সমালোচনা যেন বিরোধিতা বলে না ধরা হয়

সমালোচনা যেন বিরোধিতা বলে না ধরা হয়

শোভন নাম না করে ফিরহাদ হাকিমকে একহাত নিয়েছিলেন। তিনি বলেছিলেন কলকাতা পুরসভার দায়িত্ব তিনি থাকলে কোনওদিন এমন দুরবস্থা হত না। আজ কলকাতাকে দেকে কান্না পা্চ্ছে। পরক্ষণেই তিনি বলেছিলেন, তাঁর সমালোচনা যেন বিরোধিতা বলে না ধরা হয়।

নিজেকে কলকাতা পুরসভায় যোগ্যতর ভাবেন শোভন

নিজেকে কলকাতা পুরসভায় যোগ্যতর ভাবেন শোভন

তারপর শোভনকে নিয়ে কম গুঞ্জন হয়নি। তিনি কাকে খুশি করতে তা বলেছিলেন, তা নিয়ে চর্চা চলেছিল বেশ কিছুদিন। বিজেপির সুরে কথা বললেও তিনি যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বিশেষ বার্তা দিতে চেয়েছিলেন, তা স্পষ্ট। নিজেকে তিনি কলকাতা পুরসভায় যোগ্যতর বলেই মনে করেন এখনও।

শোভনকে খোঁচায় বিদ্ধ করলেন তৃণমূলের মহাসচিব

শোভনকে খোঁচায় বিদ্ধ করলেন তৃণমূলের মহাসচিব

এরপর কেটে গিয়েছে ১৮ দিন। শনিবার হঠাৎই শোভন প্রসঙ্গে উত্থাপন করে কড়া বার্তা দিলেন পার্থ চট্টোপাধ্যায়। বলা চলে শোভনকে খোঁচায় বিদ্ধ করলেন তৃণমূলের মহাসচিব। কেন আম্ফানের পর তাঁকে নিজের ওয়ার্ডে বা নিজের বিধানসভা ক্ষেত্রে দেখা যায়নি, তা জানতে চান পার্থ।

শোভনের ওয়ার্ডে মানুষের পাশে রত্না চট্টোপাধ্যায়

শোভনের ওয়ার্ডে মানুষের পাশে রত্না চট্টোপাধ্যায়

পার্থ বলেন, শোভন যে আম্ফানের পর অত বড় বড় কথা বললেন, তারপর তিনি নিজের ওয়া্র্ডে এসে মানুষের পাশে না দাঁড়িয়ে কেন ফের লুকিয়ে পড়লেন। তাঁর ওয়ার্ডে ত্রাণ নিয়ে মানুষের সেবায় হাজির রত্না চট্টোপাধ্যায়। তিনিই কাউন্সিলের কাজ করছেন ওয়ার্ডে ওয়ার্ডে ঘুরে।

ভেন্টিলেশন বার্তার পর অবস্থান নিয়ে খোঁচা পার্থর

ভেন্টিলেশন বার্তার পর অবস্থান নিয়ে খোঁচা পার্থর

আম্ফানের পর কলকাতার অবস্থা দেখে শোভন বলেছিলেন ‘ভেন্টিলেশনে চলে যাওয়া রোগী'। কটাক্ষ করলেও তিনি কাউন্সিলর হিসেবে মানুষের পাশে এসে দাঁড়ালেন না, শুধু সমালোচনা করে গেলেন। তাঁর কী অবস্থান, কেউ জানেন না। তিনি নিজেও জানেন না। ফের অজ্ঞাতবাসে নিজেকে বন্দি করে রেখেছেন শোভন।

সুন্দরবনে চালু হল ৫ কোটি ম্যানগ্রোভ রোপণ প্রকল্প

'পরিযায়ী শ্রমিকরা জামাই আদর চাইলে মুশকিল', শতাব্দীর বক্তব্যের পর তীব্র প্রতিক্রিয়া বিজেপির

English summary
Partha Chatterjee increases speculation with Sovan Chatterjee. Ratna Chatterjee interrupts on the way of Sovan Chatterjee in TMC,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X