• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

'চুপ করে থাকুন', এক রাশ বিরক্তি নিয়ে আদালতে ঢোকার মুখে সাংবাদিকদের ধমক পার্থর

'চুপ করে থাকুন', এক রাশ বিরক্তি নিয়ে আদালতে ঢোকার মুখে সাংবাদিকদের ধমক পার্থর
Google Oneindia Bengali News

আজ আদালতে পেশ করা হল পার্থ চট্টোপাধ্যায়কে। গ্রেফতারির প্রায় ৩ মাস পর তাঁকে হাজির করা হয়েছে। আদালতে প্রবেশের মুখে সাংবাদিকের প্রশ্নের মুখে রীতিমত বিরক্ত দেখিয়েছে তাঁকে। তারপরেই তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন ' চুপ করুন'। রীতিমত বিধ্বস্ত দেখাচ্ছিল পার্থ চট্টোপাধ্যায়কে। আজ ইডির মামলার হাজিরাও রয়েছে তাঁদের।

আদালতে পার্থ চট্টোপাধ্যায়

আদালতে পার্থ চট্টোপাধ্যায়

এসেসসি নিয়োগ দুর্নীতি কাণ্ডে গ্রেফতার করা হয়েছে রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে। প্রায় ১ মাস পরে আজ তাঁকে সশরীরে হাজিরা দিতে বলা হয়েছে আদালতে। তার পরেই সোমবার সকাল সাড়ে ১০টা নাগাদ আলিপুর আদালতে নিয়ে আসা হয়। তারপরেই তাঁকে আদালতে নিয়ে আসা হয়। প্রায় ১ মাস পরে তাঁকে হাজির করা হল আদালতে। গত শুক্রবার তাঁকে হাজিরা দিতে বলা হয়েছিল। তারপরেই তাঁকে হাজিরা দিতে বলা হয়।

জামিনের আর্জি পার্থর আইনজীবীর

জামিনের আর্জি পার্থর আইনজীবীর

আজ ফের পার্থর হয়ে জামিনের আর্জি তাঁর আইনজীবীর। যেকোনও শর্তে তাকে জামিন দেওয়ার আর্জি জান ানো হয়েছে। জামিন পেলে তাঁকে পাসপোর্ট জমা দিতে বলা হবে। পার্থ চট্টোপাধ্যায়ের জামিনের বিরোধিতা করেছেন ইডির আইনজীবী। প্রভাবশালী তত্ত্বে তাঁকে জামিনের বিরোধিতা করা হয়েছে। তার পাল্টা জবাবে পার্থর আইনজীবী জানিয়েছেন, কোনও কিছু প্রমাণ করার আগেই কেন তাঁকে চোর বলা হচ্ছে।

ইডির ভার্চুয়াল হাজিরা

ইডির ভার্চুয়াল হাজিরা

সিবিআই হাজিরার পাশাপাশি ইডির হাজিরাও রয়েছে পার্থ চট্টোপাধ্যায়ের। তবে ভার্চুয়াল হাজিরা দেওয়ার কথা পার্থ চট্টোপাধ্যায়ের। পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে হিসাব বহির্ভুত সম্মতি রাখার অভিযোগ রয়েছে। পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ অর্পিতার বাড়ি থেকে কোটি কোটি টাকা উদ্ধার হয়েছে। অর্পিতার ইন্সোরেন্সের নমিনি পার্থ চট্টোপাধ্যায়। তার জন্য বছরে ৫০ লক্ষ টাকা দিতেন তিনি। এই নিয়ে জোর জল্পনা শুরু হয়ে গিয়েছে।

আদালতে মানিক-কল্যাণরা

আদালতে মানিক-কল্যাণরা

আদালতে হাজিরা দেওয়ার কথা মানিক ভট্টাচার্য এবং কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের। তাঁদেরও আজ আদালতে হািজরা দেওয়ার কথা। এসএসসি দুর্নীতি কাণ্ডে তাঁদের বিরুদ্ধে একাধিক তথ্য প্রমাণ হাতে পেয়েছে ইডি। মানিক ভট্টাচার্যের বিরুদ্ধে একাধিক তথ্য হাতে পেয়েছে ইডি। তদন্তকারীরা জানিয়েছেন বিপুল সম্পত্তির হদিশ পেয়েছেন তদন্তকারীরা। তাঁরা জানিয়েছেন তদন্তকারীরা চাকরি চুরির আসল কারিগর মানিক ভট্টাচার্য।

ইডির ডাকে সাড়া দিলেন সুকন্যা, ২ নভেম্বর দিল্লিতে হাজিরা দেবেন অনুব্রত কন্যাইডির ডাকে সাড়া দিলেন সুকন্যা, ২ নভেম্বর দিল্লিতে হাজিরা দেবেন অনুব্রত কন্যা

English summary
Partha Chatterjee give strong message to Reporters while entering Court
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X