• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিল্লি ভোটের আগে কেন রাম মন্দিরের ট্রাস্ট গঠন! প্রশ্ন তুলে কেন্দ্রকে আক্রমণ পার্থর

  • By Aveek Banerjee
  • |

প্রধানমন্ত্রী রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিতভাবে লোকসভায় রাম মন্দির ট্রাস্ট গঠনের কথা ঘোষণা করেছে। বুধবার বেহালা পশ্চিমে সিএএ ও এনআরসি-র বিরোধিতা করে ঠাকুরপুকুর থেকে বেহালা পর্যন্ত মানব বন্ধন করে তৃণমূল কংগ্রেস কর্মী ও সমর্থকরা। সেখানে উপস্থিত হয়েই প্রধানমন্ত্রীর বিরুদ্ধে এমনই অভিযোগ পার্থ চট্টোপাধ্যায়।

মোদীকে আক্রমণ

মোদীকে আক্রমণ

তিনি বলেন, আজ লোকসভায় দাঁড়িয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ঘোষণা করেছেন রাম মন্দির ট্রাস্ট গঠন করার কথা, যেখানে আর দুদিন বাদেই দিল্লিতে নির্বাচন এবং ৯ ফেব্রুয়ারি পর্যন্ত ঘোষণার সময়সীমা ছিল, তড়িঘড়ি আজ ঘোষণা করা হল কেন! ভোটের আগে সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত ভাবে এই ট্রাস্ট গঠনের কথা ঘোষণা করা হয়েছে। এটা ওনার রাজনৈতিক কৌশল বলেও মন্তব্য করেন পার্থবাবু।

শহরে মানববন্ধন

শহরে মানববন্ধন

এদিন সাধারণ মানুষ যারা সিএএ ও এনআরসি-র বিরুদ্ধে তারা একসঙ্গে রাস্তায় দাঁড়িয়ে মানববন্ধন করেন। সেই অনুষ্ঠানে অংশগ্রহণ করেন তৃণমূল কংগ্রেসের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়।

নেত্রীর সঙ্গে কথা বলে কর্মসূচি

নেত্রীর সঙ্গে কথা বলে কর্মসূচি

পার্থ আরও বলেন, ওনারা চিরকালই রাজনীতির কৌশল এর জন্যই সবকিছু করেন, মানুষের উপকারের জন্য কটা কাজ করেছেন লিখিত দিতে পারবেন? দিতে পারবেন না। মমতা বন্দ্যোপাধ্যায় ফিরলে রাম মন্দিরের ইস্যুগুলো নিয়ে আমাদের দল কী পদক্ষেপ নেবে তা আলোচনা করা হবে, তারপরে যা সিদ্ধান্ত হবে তা সাধারণ মানুষকে জানানো হবে।

English summary
Partha Chatterjee attacks PM Modi on Ram temple and CAA issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X