• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুরনো কাসুন্দি ঘাঁটছেন কেন, রাজ্যের কল্যাণে মন দিন! রাজ্যপালকে আক্রমণ পার্থ চট্টোপাধ্যায়ের

  • |

ইউজিসির পরীক্ষা নির্দেশিকা নিয়ে টুইট যুদ্ধ রাজ্যপাল ও রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের। তিনি টুইটে অভিযোগ করেছেন পুরনো কাসুন্দি ঘাটছেন রাজ্যপাল। একইসঙ্গে তাঁর বার্তা ছাত্র সমাজের ভবিষ্যৎকে ঢাল করবেন না। রাজ্যের মুখ্যমন্ত্রীর আহ্বানে ইউজিসি সাড়া দিক, মন্তব্য করেছেন তিনি।

ইউসিজির নির্দেশিকা নিয়ে অসন্তোষ

ইউসিজির নির্দেশিকা নিয়ে অসন্তোষ

ইউজিসি নির্দেশিকায় জানিয়েছিল চূড়ান্স সেমেস্টারের পরীক্ষা নিতে হবে। সেই নির্দেশিকা নিয়ে শুরুতেই বিরোধিতা করা পশ্চিমবঙ্গ। এছাড়াও একাধিক রাজ্য বিরোধিতা করে। ইউজিসির কাছে চিঠি পাঠিয়ে রাজ্য সরকার বলে পড়ুয়াদের সুস্থ থাকার স্বার্থে ও ভবিষ্যতের দিকে তাকিয়ে তাঁরা চূড়ান্ত সেমেস্টারের পরীক্ষা নিতে চান না।

মামলা আদালতে

মামলা আদালতে

ইউজিসির নির্দেশিকা সংক্রান্ত মামলা এখন আদালতে রয়েছে। রাজ্যপাল টুইটে জানিয়েছেন, এনিয়ে সোমবার শুনানি হবে সুপ্রিম কোর্টে। একই বিষয়ে দিল্লি হাইকোর্ট ও বোম্বে হাইকোর্টে শুনানি হবে ৩০ ও ৩১ জুলাই।

মুখ্যমন্ত্রীকে আক্রমণ রাজ্যপালের

মুখ্যমন্ত্রীকে আক্রমণ রাজ্যপালের

রবিবার এক টুইট বার্তায় রাজ্যপাল মুখ্যমন্ত্রীকে সক্রিয় হতে বলেছেন। রাজ্যপাল বলেছেন, উপাটার্যদের ঢাল হিসেবে দাঁড়াবেন না। উপাচার্যদের কাজের ওপর নজর রাখা হচ্ছে বলেও জানান রাজ্যপাল।

টুইটে রাজ্যপাল ছাত্রছাত্রীদের পাশে থাকার বার্তা দিয়েছিলেন। তিনি বলেছিলেন ছাত্রছাত্রীদের স্বার্থই সর্বোচ্চ। তাঁদের উদ্বেগ সারাক্ষণ মাথায় আছে বলে জানিয়েছেন তিনি।

রাজ্যপালকে আক্রমণ পার্থর

রাজ্যপালকে আক্রমণ পার্থর

রাজ্যপালকে টুইটের জবাব টুইটেই দিয়েছেন শিক্ষামন্ত্রী। রাজ্যপালকে ধন্যবাদ দিয়ে শিক্ষামন্ত্রীর মন্তব্য তাঁর মনে হচ্ছে তিনি(রাজ্যপাল) পুরনো কাসুন্দি ঘাটছেন। শিক্ষামন্ত্রী বলেন, ইউজিসি নিয়েই ৬ তারিখের বিবৃতি বাতিল করতে পারত। কিন্তু তার জন্য আদালতের আপেক্ষা কেন, প্রশ্ন করেছেন পার্থ।

রাজ্যপালকে উপদেশ

রাজ্যপালকে উপদেশ

রাজ্যপালের উদ্দেশে পার্থ চট্টোপাধ্যায়ের মন্তব্য রাজ্যের সার্বিক কল্যাণে মন দিন। তাঁর আবেদন বাংলার ছাত্র সমাজের ভবিষ্যতকে ঢাল করবেন না। একইসঙ্গে তাঁর আবেদন রাজ্যের মুখ্যমন্ত্রী আবেদনে ইউজিসি সাড়া দিক।

Positive Story : করোনা আবহে ভারত ও বাংলাদেশের মধ্যে পণ্যবাহী ট্রেনে রপ্তানি বানিজ্য শুরু

করিমপুরের পথেই ২০২১-এ জয় আসবে নদিয়ায়! দায়িত্ব পাওয়ার পরেই কাজ শুরু আত্মবিশ্বাসী মহুয়ার

English summary
Partha Chatterjee attacks Governor Jagdeep Dhankhar on UGC exam issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X