• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পরেশ অধিকারীর বিরুদ্ধে FIR দায়ের CBI-র, বাগডোগরা থেকে আসছেন মন্ত্রী

Google Oneindia Bengali News

পরেশ অধিকারীর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হল। শিক্ষা প্রতিমন্ত্রীকে বিকেল ৩টের মধ্যে হাজিরা দিতে বলেছিল কলকাতা হাইকোর্ট। তার জন্য পরেশ অধিকারী সিবিআইয়ের কাছে ইমেল মারফৎ সময় চাইলেন। বাগডোগরা থেকে বিমানে কলকাতায় আসবেন তিনি। এমনই ইমেলে জানিয়েছেন শিক্ষা প্রতিমন্ত্রী। এদিকে আদালত অবমাননা এবং পদের অপব্যবহার করে চাকরি পাইয়ে দেওয়ার অভিযোগ পরেশ অধিকারী এবং তাঁর মেয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। সেকারণে তাঁর উপর নজর রাখার কড়া নির্দেশ দেওয়া হয়েছে।

আরও চাপে পরেশ অধিকারী

আরও চাপে পরেশ অধিকারী

শিক্ষাপ্রতিমন্ত্রী পরেশ অধিকারীর উপ আরও চাপ বাড়ল। আদালত অবমাননা এবং পদের অপব্যবহার করে মেয়েকে চাকরি পাইয়ে দেওয়ার অভিযোগে এফআইআর দায়ের করা হয়েছে তাঁর বিরুদ্ধে। পরেশ অধিকারী এবং তাঁর মেয়ের নামেও এফআইআর দায়ের করেছে সিবিআই। এসএসসি দুর্নীতি মামলায় এফআইআর দায়ের করা হয়েছে তাঁদের বিরুদ্ধে। তদন্তে অসহযোগিতার অভিযোগেও শিক্ষা প্রতিমন্ত্রীর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

সময় চাইলেন পরেশ

সময় চাইলেন পরেশ

আজ বিকেল ৩টের মধ্যে পরেশ অধিকারীকে আদালতে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েিছল কলকাতা হাইকোর্ট। কিন্তু আদালত নির্ধারিত নির্দেশ মেনে তিনি হাজির হতে পারেননি। তাই ইমেল করে সিবিআইয়ের কাছে সময় চান পরেশ অধিকারী। তিনি ইমেলে জানিয়েছেন বাগডোগরা থেকে বিমানে তিনি কলকাতায় আসবেন তাঁর আসতে সন্ধে হয়ে যাবে। আদালতেও এই নিয়ে বিচারপতির দৃষ্টি আকর্ষণ করেছেন তাঁর আইনজীবী। তার প্রেক্ষিতে বিচারপতি অভিজিৎ মুখোপাধ্যায় বলেন আবার পালিয়ে যাবেন না তো তিনি।

পুলিশকে কড়া নির্দেশ

পুলিশকে কড়া নির্দেশ

আগের বার হাজিরা দিতে আসার পথে পদাতিক এক্সপ্রেসের মাঝ পথ থেকেই গায়েব হয়ে গিয়েছিলেন মন্ত্রী। এবার যাতে তিনি সেই কাণ্ড না ঘটান সেকারণে পুলিশকে নজর রাখার কড়া নির্দেশ দিয়েছেন বিচারপতি। বিধাননগর কমিশনারেটকে বিমানবন্দরে পরেশ অধিকারীর গতিবিধির উপরে নজর রাখতে বলা হয়েছে। বিমান থেকে অবতরণের পর তিনি কোথায় যাবেন সেটা যেন পুলিশ নজরে রাখে। বিধাননগর কমিশনারেটের উচ্চ পদস্থ আধিকারীকদের এই নির্দেশ দেওয়া হয়েছে।

বাগডোগরা বিমানবন্দরে খোঁজ মিলল শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারীর |Oneindia Bengali
এসএসসি দুর্নীতি মামলায় চাপ বাড়ছে

এসএসসি দুর্নীতি মামলায় চাপ বাড়ছে

এসএসসি দুর্নীিত মামলায় ক্রমশ চাপ বাড়ছে রাজ্য সরকারের। গতকাল রাতেই শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে জেরা করা হয়েছে। রাতেই এসএসসি অফিসের পাহারা দায়িত্ব দেওয়া হয় সিআরপিএফকে। আজ সেখানে কাউকে ঢুকতে দেওয়া হয়নি। দুপুরের দিকে সিবিআইয়ের চার আধিকারীক যায় এসএসসির দফতরে। আদালতের পক্ষ থেকে দাবি করা হয়েছিল সেখানে নথি নষ্ট করা হতে পারে। ইতিমধ্যেই এসএসসির চেয়ারম্যান পদত্যাগ করেছেন।

English summary
Paresh Adhikari mail to CBI for extra time he will come to Kolkata fro Bagdogra
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X