• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভোটের দামামা বাজতেই দলে দলে বিজেপিতে যোগ! তৃণমূলে ভাঙন ধরালেন রাহুল

এলাকায় লোকসভা ভোটের ঠিক আগে তৃণমূল কংগ্রেসে ভাঙন ধরালেন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা। রাহুল সিনহার হাত ধরে এবার বর্ধমানের কেতুগ্রামে বিজেপিতে যোগ দিলেন তৃণমূল পঞ্চায়েত সমিতির সদস্য-সহ পাঁচ শতাধিক কর্মী। ভোটের আগে তৃণমূলে ভাঙনে স্বভাবতই বিজেপিতে খুশির হাওয়া। এবার তা কতটা ভোট-বাক্সে ফায়দা হয়, তা-ই দেখার।

দলে দলে বিজেপিতে

দলে দলে বিজেপিতে

রাহুল সিনহার নেতৃত্বে বর্ধমানের কেতুগ্রামে শুধু তৃণমূল ছেড়েই নয় কংগ্রেস ও সিপিএম তথা বামফ্রন্টের বিভিন্ন দল ছেড়েও কর্মীরা যোগ দিয়েছেন পদ্ম শিবিরে। এদের মধ্যে যেমন দুই তৃণমূল নেতা-নেত্রী রয়েছেন, তেমনই রয়েছেন এক সিপিএম নেতাও।

কেতুগ্রামে তৃণমূলে ভাঙন

কেতুগ্রামে তৃণমূলে ভাঙন

কর্মীদের নিয়ে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন কেতুগ্রামের পঞ্চায়েত সমিতির সদস্য বন্দনা মুখোপাধ্যায় ও মথুরা তিওয়ারি। উল্লেখ্য কেতুগ্রামেভোট ২৯ এপ্রিল। তার আগে আরও পাঁচ শতাধিক কর্মী বিজেপিতে যোগ দেবেন বলে দাবি তাঁদের। রাহুল সিনহাও তাঁদের হাতে পতাকা তুলে দিয়ে এই দাবি করেন।

ফোঁপরা হয়ে যাচ্ছে তৃণমূল

ফোঁপরা হয়ে যাচ্ছে তৃণমূল

রাহুল সিনহা বলেন, শাসক দলের দুর্নীতি থেকে রেহাই পেতে দল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার হিড়িক পড়েছে। দিকে দিকে এই প্রবণতা লক্ষ করা গিয়েছে। তৃণমূল কংগ্রেস ভিতরে ভিতরে ফোঁপরা হয়ে যাচ্ছে। তৃণমূল কংগ্রেসের পরিচিত মুখ-রা দল ছেড়ে বিজেপিতে আসছেন।

বিজেপিতে যোগদান উপরি পাওনা

বিজেপিতে যোগদান উপরি পাওনা

তিনি বলেন, লোকসভা ভোটের আগে বিজেপিতে যোগদানের হিড়িক তৈরি হওয়া উপরি পাওনা। আগামী দিনে যে বাংলার তৃণমূলের বিদায় ঘটছে, আসছে বিজেপির সুশাসন, তা এখন থেকেই দেখা দিতে শুরু করেছে। এবার লোকসভা ভোটের ফল প্রকাশ হলেই স্পষ্ট হয়ে যাবে সবকিছু।

English summary
Panchayat members join in BJP leaving TMC before Lok Sabha Election at Burdwan. Rahul Sinha welcomes them in BJP.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X