• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অক্সফোর্ডও জানে 'পিসি' হারবেন! ডিবেট স্থগিত হওয়া নিয়ে মমতাকে কটাক্ষ অমিতের

অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের ইউনিয়ন ডিবেট স্থগিত হওয়া নিয়ে রাজনৈতিক তরজা তুঙ্গে। একদিকে যখন এই বিষয়ে তৃণমূল বিজেপির দিকে নাম না করে আঙুল তুলেছে অন্যদিকে এবার এই বিষয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বাধীন তৃণমূল কংগ্রেসের সরকারকে কটাক্ষ করেছেন বিজেপি নেতা তথা রাজ্যের পর্যবেক্ষক অমিত মালব্য।

মমতাকে কটাক্ষ অিত মালব্যর

মমতাকে কটাক্ষ অিত মালব্যর

এই বিষয়ে অমিত মালব্য এদিন কটাক্ষ করে টুইট করে লেখেন, 'অক্সফোর্ডও কি বুঝে গেল যে 'পিসি' এবার বাইরে চলে যাবেন?' উল্লেখ্য, এর আগে তৃণমূলের তরফে এই ইস্যুতে বলা হয়, 'অতীতে মুখ্য়মন্ত্রীর প্রস্তাবিত চিন, শিকাগো, দিল্লির সেন্ট স্টিফেন্স কলেজে সফর শেষ মুহূর্তে বাতিল করা হয়েছে। কারা এগুলো ব্লক করছে? জানা যাচ্ছে, উপরতলা থেকে উদ্য়োক্তাদের উপর প্রবল চাপ তৈরি করা হচ্ছে।'

বুধবার স্থগিত হয় অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের ইউনিয়ন ডিবেট

বুধবার স্থগিত হয় অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের ইউনিয়ন ডিবেট

উল্লেখ্য, বুধবার স্থগিত হয়ে যায় অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের ইউনিয়ন ডিবেট। এই ডিবেটে অংশ নেওয়ার কথা ছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। রাজ্যের স্বরাষ্ট্র দপ্তরের তরফ থেকে জানানো হয়েছে, হঠাৎ করেই উদ্যোক্তারা অনুষ্ঠান স্থগিত রেখেছেন। দিন বদল করা হয়েছে অনুষ্ঠানের। সে কথা উদ্যোক্তাদের তরফ থেকে জানানো হয়েছে ফোন করে।

বাংলার মুখ্যমন্ত্রীর কাছে তুলে দেওয়ার কথা প্রশ্ন

বাংলার মুখ্যমন্ত্রীর কাছে তুলে দেওয়ার কথা প্রশ্ন

চলতি বছরের জুলাই মাসে অক্সফোর্ড ইউনিভার্সিটির তরফে মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে ইউনিয়ন ডিবেটে অংশ নেওয়ার জন্য আমন্ত্রণ আসে। সেই আমন্ত্রণে সাড়া দেন তিনি। ডিবেটের জন্য অনলাইনে প্রশ্ন জমা দেন পড়ুয়ারা। জানা গিয়েছে, প্রায় ৬০০ প্রশ্ন জমা পড়ে। এই প্রশ্নগুলো থেকে বাছাই করে বাংলার মুখ্যমন্ত্রীর কাছে তুলে দেওয়ার কথা।

বাংলার উন্নয়ন বার্তা থাকার কথা ছিল ডিবেটে

বাংলার উন্নয়ন বার্তা থাকার কথা ছিল ডিবেটে

নবান্ন থেকে বুধবার বিকেল পাঁচটায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে ডিবেটে অংশ নেওয়ার কথা ছিল মুখ্যমন্ত্রীর। ডিবেটে বাংলার উন্নয়ন বার্তা থাকার কথা বলে নবান্ন সূত্রে খবর। প্রসঙ্গত, অক্সফোর্ড ইউনিভার্সিটির বার্ষিক ইউনিয়ন ডিবেটের আগে খ্যাতনামা ব্যক্তিরা অংশ নিয়েছেন। জিমি কার্টার, রোনাল্ড রেগান, মাইকেল জ্যাকসন, চার্চিল, আইনস্টাইন, মাদার টেরেজ়া সহ অন্যান্যরা।

'চ্যালেঞ্জ' সরাসরি কালীঘাটকে! এবার মমতার খাস তালুকে শুভেন্দু অনুগামীদের 'হানা'

English summary
Oxford Union also figured out that Pishi is on her way out?, Amit Malviya tweets on Mamata Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X