• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বড় ধাক্কা খেল বঙ্গ বিজেপি! পুরসভা ভোটের আগে দলে দলে যোগদান তৃণমূল কংগ্রেসে

  • |

পুরসভা ভোটের আগেই বড় ধাক্কা খেল বঙ্গ বিজেপি শিবির।এদিন নাজের হাট দুই নম্বর গ্রাম পঞ্চায়েত থেকে ২০০ বিজেপি কর্মী তৃণমূলে যোগ দান করলেন। দিনহাটায় বিজেপির সংগঠন শক্তিশালী ছিল কিন্তু এত বড় ধাক্কা খাবে তা বিজেপির নেতৃত্বরা বুজতে পারেনি।লোকসভা নির্বাচনে ভালো ফল করার পর বিজেপি তাদের দলের কর্মীদের ধরে রাখতে পারেনি।

বিজেপি ছেড়ে তৃণমূলে

বিজেপি ছেড়ে তৃণমূলে

হঠাৎই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করলো শতাধিক বিজেপি কর্মী সমর্থক। এইদিন দিনহাটা সুভাষ ভবনে তৃণমূলের পক্ষ থেকে এক অনুষ্ঠান হয় এবং সেই অনুষ্ঠানের মধ্য দিয়ে বিজেপি দলের এই কর্মী-সমর্থকরা তৃণমূলে যোগদান করলেন।

দলীয় পতাকা দেল উদয়ন

দলীয় পতাকা দেল উদয়ন

বিজেপি ছেড়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের দলে তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন তৃণমূল কংগ্রেস নেতা বিধায়ক উদয়ন গুহ ও দলের দিনহাটা ৭নম্বর বিধানসভা কার্যকরী কমিটির কনভেনার বিষ্ণুকুমার সরকার।

যাঁরা যোগ দিলেন তৃণমূলে

যাঁরা যোগ দিলেন তৃণমূলে

এদিন যারা দলে যোগদান করলেন তাদের মধ্যে তরণীকান্ত বর্মন, দিপালী বর্মন, জিতেন্দ্র বর্মন-সহ শতাধিক বিজেপি কর্মী-সমর্থকরা। এবিষয়ে বিধায়ক উদয়ন গুহ বলেন, তরনীকান্ত বর্মন ও দিপালী বর্মন এক সময় ফর‌ওয়ার্ড ব্লকে করতেন।

উদয়নের বার্তা

উদয়নের বার্তা

তিনি আরও বলেন, তখন এলাকার উন্নয়নের জন্য কাজ করে ছিলেন মাঝখানে বিজেপিতে গিয়েছিল তারা। আজকে তারা বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করলেন। এবং তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে তাদের দলীয় পতাকা তুলে দেওয়া হয়।আগামীদিনে আমরা তাদেরকে দলে ভালো একটি জায়গা দেব।

English summary
Over two thousands of workers join in TMC leaving BJP in Coochbehar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X