• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জঙ্গলমহলে হারানো জমি ফিরে পেতে মাস্টারস্ট্রোক! বিজেপি ছেড়ে দলে দলে তৃণমূলে

একুশে জুলাই শহিদ দিবসের পর তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় ২০২১-এর লক্ষ্যে সংগঠনে রদবদল করেছেন। আর সেই রদবদলে তিনি বিশেষ গুরুত্ব দিয়েছেন জঙ্গলমহলকে। জঙ্গলমহলের দায়িত্ব পেয়েছেন ছত্রধর মাহাতো। তৃণমূল এবার জঙ্গলমহলের হারানো জমি ফিরে পেতে চাইছে। শুরু হয়েছে দলকে শক্তিশালী করার চেষ্টা।

বিজেপি ছেড়ে তৃণমূল যোগদান

বিজেপি ছেড়ে তৃণমূল যোগদান

করোনার আবহেও যোগদানে কোনও খামতি ছিল না রাজ্য রাজনীতিতে। বিরোধী দলে ভাঙন ধরিয়ে নিজেদের দল ভারী করার খেলা চলছিল সমানে। তৃণমূলের রদবদলের পর দলবদলের রমরমা আরও জোরদারভাবে শুরু হয়েছে। পশ্চিম মেদিনীপুরের গড়বেতায় বিজেপি ছেড়ে তৃণমূল যোগদান করেছেন শতাধিক কর্মী।

বিধায়ক আশিস চক্রবর্তীর উদ্যোগে যোগদান

বিধায়ক আশিস চক্রবর্তীর উদ্যোগে যোগদান

গড়বেতা বিধানসভা এলাকার জোগারডাঙায় বিজেপি সদস্য রহমত আলি-সহ শতাধিক বিজেপি কর্মী তৃণমূলে যোগ দেন। একুশে জুলাই গড়বেতায় তৃণমূলের শহিদ বেদি ভাঙার অভিযোগ ওঠে বিজেপির বিরুদ্ধে। তৃণমূলের দলীয় পতাকা ছিঁড়ে ফেলা হয়। তার প্রতিবাদে বিধায়ক আশিস চক্রবর্তীর নেতৃত্বে সভা হয়, সেখানই শতাধিক বিজেপি কর্মী তৃণমূলে যোগ দেন।

তৃণমূলকে শক্তি জোগাবে বিজেপির শতাধিক নেতা-কর্মী

তৃণমূলকে শক্তি জোগাবে বিজেপির শতাধিক নেতা-কর্মী

বিধায়ক আশিস চক্রবর্তী তাঁদের হাতে তৃণমূলের পতাকা তুলে দেন। বিজেপির শতাধিক নেতা-কর্মীকে দলে ফিরিয়ে তিনি বলেন, আমাদের দলের আরও শক্তি বাড়ছে। ২০২১ নির্বাচনের আগে আমরা সংঘবদ্ধ হচ্ছি। বিধায়কের হাত ধরে এই যোগদান আসন্ন নির্বাচনের আগে তৃণমূলকে শক্তি জোগাবে বলে মনে করছে তৃণমূল নেতৃত্ব।

জঙ্গলমহলে আরও শক্তি বাড়ানোর চেষ্টা

জঙ্গলমহলে আরও শক্তি বাড়ানোর চেষ্টা

বিগত লোকসভা নির্বাচনে বিজেপির কাছে জঙ্গলমহলে হারতে হয়েছে তৃণমূলকে। ২০২১ বিধানসভা নির্বাচনের আগে সেই হারানো জমি ফেরত পেতে চান মমতা বন্দ্যোপাধ্যায়। সেই কারণেই তিনি জনসাধারণের কমিটির নেতা ছত্রধর মাহাতোকে রাজ্য কমিটিতে এনেছেন। জঙ্গলমহলে তিনি আরও শক্তি বাড়ানোর চেষ্টা করছেন।

English summary
Over hundred party workers join TMC leaving BJP in Jangalmahal before 2021 election. Mamata wants to return Jangalmahal from BJP. So he brings back Chhatradhar Mahato in TMC.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X