• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

হোয়াটসঅ্যাপে শত শত কুরুচিকর মন্তব্য! ফোন নম্বর প্রকাশ করে মমতার সরকারের ওপরে চাপ বাড়ালেন শুভেন্দু অধিকারী

  • |
Google Oneindia Bengali News

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) মানসিক অসুস্থতার কথা বলে, সুস্থতা কামনা করে কার্ড ও গোপাল ফুল পাঠানোর কথা বলেছিল তৃণমূল কংগ্রেস (Trinamool Congress)। সেই কর্মসূচি পালন করতে গিয়ে রাজ্যের শাসকদল শুভেন্দু অধিকারীর পারিবারিক বাড়ি কাঁথির শান্তিকুঞ্জের সামনে হইহট্টগোল করে বলে অভিযোগ। যা নিয়ে ব্যবস্থা নিয়ে কলকাতা হাইকোর্ট। সেই সময়েই শুভেন্দু অধিকারীর ব্যক্তিগত হোয়াটসঅ্যাপে কুরুচিকর অশ্লীল মন্তব্য এবং ব্যঙ্গচিত্র পাঠানো হয়েছে বলে অভিযোগ করে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়ে সাইবার অপরাধ বিভাগের কাছে আইনজীবীর নোটিশ পাঠিয়েছেন।

শত-শত মন্তব্য

সোশ্যাল মিডিয়ায় শুভেন্দু অধিকারী বলেছেন, তোলাবাজ ভাইপোর লুম্পেন র‍্যাকেট সক্রিয় হয়ে তাঁর ব্যক্তিগত হোয়াটসঅ্যাপ নম্বরে কয়েক শত কুরুচিকর অশ্লীল মন্তব্য ও ব্যঙ্গচিত্র পাঠিয়েছিল গত দু'দিন ধরে। ভাইপো শুধু দুর্নীতির প্রাতিষ্ঠানিকীকরণ করে বাংলার অর্থনীতিকে ধ্বংস করেই ক্ষান্ত হয়নি এবার বাংলার সংস্কৃতির বিরুদ্ধে জেহাদ ঘোষণা করেছে বলে অভিযোগ করেছেন শুভেন্দু অধিকারী।

চাপ বাড়ালেন শুভেন্দু

চাপ বাড়ালেন শুভেন্দু

সোশ্যাল মিডিয়ায় রাজ্যের বিরোধী দলনেতা আরও বলেছেন, বাংলায় অপসংস্কৃতি আমদানি করে বাংলার সাংস্কৃতিক ঐতিহ্যের মানকে নিচে নামিয়ে আনার প্রচেষ্টার বিরুদ্ধে তিনি সরব হয়েছেন। আইনজীবীর মাধ্যমে পশ্চিমবঙ্গের সাইবার অপরাধ বিভাগের আধিকারিকদের কাছে অভিযোগ দায়ের করার কথাও জানিয়েছেন তিনি।

প্রশাসন ব্যবস্থা নেবে বলে আশা

বিরোধী দলনেতা আশা প্রকাশ করেছেন, ইউটিউবারদের বিরুদ্ধে এই বিভাগ যেভাবে সক্রিয় হয়েছে এবং কোনও না কোনও ক্ষেত্রে অতিসক্রিয়তার নিদর্শন পেশ করেছে, ঠিক তেমন ভাবেই এদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি বলেছেন, যেসব ফোন নম্বর থেকে তাঁকে নিম্ন রুচির আক্রমণ করা হয়েছে, সেই নম্বর গুলোও তিনি প্রকাশ করেছেন, যাতে সাধারণ মানুষ এদের চিহ্নিতকরণ করতে পারেন। শুভেন্দু অধিকারী বলেছেন, তাঁরা দৃঢ় বিশ্বাস যে পুলিশ সঠিক ব্যবস্থা গ্রহণ করবে এবং এব্যাপারে তাঁকে এব্যাপারে উচ্চ আদালতের দৃষ্টি আকর্ষণ করার প্রয়োজন হবে না।

পুলিশকে ব্যবস্থা নিতে নির্দেশ বিচারপতির

পুলিশকে ব্যবস্থা নিতে নির্দেশ বিচারপতির

একই বিষয়ে তৃণমূলের তরফে অধিকারী পরিবারের বাড়ি কাঁথির শান্তিকুঞ্জের সামনে কর্মসূচি নেওয়া হয়েছিল। শুভেন্দু অধিকারী অভিযোগ করেছিলেন, এই কর্মসূচি তাঁর বৃদ্ধ বাবা-মার অসুবিধার কারণ হয়ে দাঁড়িয়েছে। বিষয়টি নিয়ে কলকাতা হাইকোর্টের বিচারপতি রাজশেখর মান্থার বেঞ্চে শুনানি হয়। বিচারপতি জানিয়ে দেন শান্তিকুঞ্জের সামনে মিছিল করতে পারবে না তৃণমূল। আর এই মিছিল যাতে না হয়, সেব্যাপারে পুলিশকেই নিশ্চিত করতে হবে।

'হলদিয়া বন্দরে টাকা তোলার ব্যবসা করে ভাইপো', ফের অভিষেককে নিশানা শুভেন্দুর'হলদিয়া বন্দরে টাকা তোলার ব্যবসা করে ভাইপো', ফের অভিষেককে নিশানা শুভেন্দুর

English summary
Opposition leader Suvendu Adhikari publishes hundreds of ph no which send him Obscene comments and cartoons
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X