India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

দিলীপ ঘোষের হুমকির বিরোধিতা করে আবারও বিজেপি কর্মীদের পক্ষ নিলেন তথাগত রায়

Google Oneindia Bengali News

কিছুদিন আগেই তথাগত রায় ফেসবুক পোস্টে জানিয়েছিলেন তিনি বঙ্গ-বিজেপির কোনও নেতার প্রকাশ্য সমালোচনা করবেন না৷ কিন্তু তাঁর সেই পোস্টের পর থেকে বারেবারেই নিজের প্রতিশ্রুতি ভাঙছেন তথাগত রায়৷ আবারও একবার প্রতিশ্রুতি ভেঙে বঙ্গ-বিজেপি সমর্থকদের স্বার্থ দেখলেন তথাগত! দিলীপ ঘোষের হুমকির বিরোধিতা করে তথাগত রায় বিজেপির সাধারণ কর্মীদের বিষয়ে ভাবার কথা বললেন তথাগত!

ফেসবুকে বিজেপি নেতাদের বিরুদ্ধে আর লিখবেন না, জানিয়ে দিলেন তথাগত রায়
ঠিক কী বলেছেন তথাগত?

ঠিক কী বলেছেন তথাগত?

সম্প্রতি দিলীপ ঘোষ বাঁকুড়ার একটি সভা থেকে বিতর্কিত মন্তব্য করেছেন৷ বাঁকুড়ায় দিলীপের দেওয়া ভাষণের বিরোধিতা করে বুধবার একটি ফেসবুক পোস্টে তথাগত লেখেন, 'বিজেপি-র সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ বাঁকুড়ায় বক্তৃতায়, তৃণমূল নেতাদের পিছনে পেট্রোল ছিটিয়ে দেওয়ার কথা বলেছেন৷ ধরুন তৃণমূল গুণ্ডারা এই বিষয়টি বিজেপি কর্মীদের উপর প্রয়োগ করল? দিলীপ নিরাপত্তাকর্মীদের সঙ্গে ঘোরাফেরা করল! কিন্তু বিজেপির সাধারণ কর্মীদের কী হবে?

তথাগত ছাড়াও অনেকেই এই বিষয়ে দিলীপের বিরোধিতা করে থাকেন!

তথাগত ছাড়াও অনেকেই এই বিষয়ে দিলীপের বিরোধিতা করে থাকেন!

তবে তথাগতই প্রথম নন বঙ্গ-বিজেপির অনেক নেতা-কর্মীরই অভিযোগ, দিলীপ ঘোষ গরম গরম ভাষণ দিয়ে তাঁর নিরাপত্তারক্ষীদের সঙ্গে চলে আসেন তারপর সেই ভাষণের দায় নিয়ে তৃণমূলের দুষ্কৃতিদের কাছে মার খেতে হয় সাধারণ বিজেপি কর্মীদের! এ নিয়ে সোশ্যাল মিডিয়া সহ অনেকে জায়গাতেই মুখ খুলতে দেখা গিয়েছে বঙ্গ-বিজেপির নীচু তলার নেতা-কর্মীদের। অনেকে আবার দলের অভ্যন্তরে ধমক খেয়ে চুপও করে গিয়েছেন৷ কিন্তু তথাগত এসবের ধারধারেন না। দিলীপের বিরুদ্ধে নিজের খাপখোলা তলোয়ার চালিয়েই যাচ্ছেন তথাগত!

আগেও একই বিষয়ে দিলীপের সমালোচনা করেছিলেন তথাগত!

আগেও একই বিষয়ে দিলীপের সমালোচনা করেছিলেন তথাগত!

এর আগেও একটি ফেসবুক পোস্টে একই বিষয় নিয়ে দিলীপ ঘোষের সমালোচনা করেছিলেন বিজেপির প্রবীন নেতা তথাগত রায়! কয়েকদিন আগে একটি ফেসবুক পোস্টে তিনি লিখেছিলেন, 'আমার বক্তব্য ছিল, ২০২১ সালের বিধানসভা ভোটে বিপর্যয়ের জন্য যে চতুষ্টয় দায়ী তাদের না তাড়ালে পার্টি ডুবতেই থাকবে। কারণ তারা "৩ থেকে ৭৭" যুক্তি দেখিয়ে আগেকার মতো চালিয়ে যাবে। আবোল তাবোল ‘মেরে দেব, পুঁতে দেব' বকতে থাকবে, সিকিউরিটি পরিবৃত হয়ে ঘুরবে, আর আমাদের অসহায় কর্মীরা মুলোদের কাছে মার খাবে। যাই হোক, এবার দেখুন, উপনির্বাচন, পুরনির্বাচন কোথাকার জল কোথায় গড়ায় !'

অনুপ্রবেশ রুখবে তো বিএসএফ! সিএএ নিয়ে অমিত শাহকে আক্রমণ অভিষেকের অনুপ্রবেশ রুখবে তো বিএসএফ! সিএএ নিয়ে অমিত শাহকে আক্রমণ অভিষেকের

English summary
Opposing Dilip Ghosh's threat, Tathagata again sided with the BJP workers
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X