• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভরা কোটালে ভাঙা বাঁধ মেরামত করতে গিয়ে নদীতে পড়ে নিখোঁজ এক

  • By অভীক
  • |

বসিরহাট মহকুমার সুন্দরবনের হিঙ্গলগঞ্জ ও হাসনাবাদের ডাঁসা ও গৌড়েশ্বর নদীর ফের কয়েকশো ফুট নদী বাঁধ ভেঙে প্লাবিত বিস্তীর্ণ এলাকা। হিঙ্গলগঞ্জ ব্লকের রূপমারি গ্রাম পঞ্চায়েতের গৌড়েশ্বর নদীর বাঁধ ভেঙ্গে, রূপমারি, বাঁশতলী, বাইলানি গ্রামগুলি প্লাবিত।

ভরা কোটালে ভাঙা বাঁধ মেরামত করতে গিয়ে নদীতে পড়ে নিখোঁজ এক

পাশাপাশি হাসনাবাদ ব্লকের ভবানীপুর ও পাটলিখানপুর গ্রাম পঞ্চায়েতের ডাঁসা নদীর ভাঙ্গনে ঘূণী, খাঁপুকুর, ভবানীপুর সহ বিভিন্ন এলাকায় জল ডুকছে। পূর্ণিমার ভরা কোটালের গভীর রাতে নদীর জল স্তর বেড়ে গিয়ে বাঁধ ভেঙে প্লাবিত বহুগ্রাম। একেই আম্ফানের জল এখনো নামেনি, বহু গ্রাম জলের তলায়। তারপর আবার নতুন করে বাঁধ ভাঙ্গায় আতঙ্ক তৈরি হয়েছে সুন্দরবনের মানুষের। যেসব এলাকায় অস্থায়ী বাঁধ দিচ্ছিল সেচ দপ্তর নতুন করে সেসব জায়গায় বাঁধ ক্ষতিগ্রস্ত হয়েছে।

অন‍্যদিকে সেচ দপ্তরের কাজ করতে গিয়ে জেসিবি থেকে নদীতে পড়ে যায় দুই যুবক। একজনকে উদ্ধার করলেও আরো এক যুবক নিখোঁজ। বসিরহাট মহকুমার হিঙ্গলগঞ্জ ব্লকের দুলদুলির সাহেবখালি নদীর ঘটনা। নিখোঁজ যুবক আলিমুদ্দিন গাজী বাড়ি মিনাখাঁ থানার চৈতলে। বৃহস্পতিবার রাতে জেসিবি নিয়ে নদী বাঁধে কাজ করছিল ঐ ২ যুবক। হঠাৎই জেসিবি থেকে সাহেবখালী নদীতে পড়ে গিয়ে নিখোঁজ হয়ে যায়। উদ্ধার কাজে নেমেছে বিএসএফ ও কোস্টাল থানার পুলিশ। একজনকে জীবিত অবস্থায় উদ্ধার করলেও এখনো পর্যন্ত আলিমুদ্দিন গাজীকে পাওয়া যায়নি। তার খোঁজে শুক্রবার সকাল থেকে বিএসএফ ও পুলিশ সাহেব খালি নদীতে তল্লাশি চালাচ্ছে।

আমফান বিধ্বস্ত বাংলাকে অপমান করেছে দিল্লির মিডিয়া, তোপ মমতার

২১-এর নির্বাচনে কোয়ারেন্টাইনে ঢুকবে! পিকের 'জিতবে বাংলা' নিয়ে কড়া প্রতিক্রিয়া লকেটের

English summary
one person gone missing while trying to mend broken damn in basirhat's sunderbans
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X