Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ডেঙ্গির থাবা এবার বালিতেও, প্রৌঢ়ার মৃত্যুতে নিশানায় তৃণমূলের পুরসভা

Subscribe to Oneindia News

ডেঙ্গিতে মৃতের সংখ্যা বেড়েই চলেছে। কলকাতার স্কুলছাত্রের পর এবার হাওড়ায় ডেঙ্গি আক্রান্ত হয়ে মৃত্যু হল এক প্রৌঢ়ার। হাওড়ার বালিতে ডেঙ্গি আক্রান্ত হয়ে মৃত্যু হল সুচিত্রা গুপ্ত (৬৩) নামে এক মহিলার। শনিবার রাতে উত্তরপাড়ার এক বেসরকারি হাসপাতালে তাঁর মৃত্যু হয়। উল্লেখ্য, শনিবার বিজয়গড়ের পল্লিশ্রীর বাসিন্দা পঞ্চম শ্রেণির ছাত্র আবির্ভাব মজুমদারের মৃত্যু হয়েছিল ডেঙ্গিতে।

ডেঙ্গির থাবা এবার বালিতেও,

শুক্রবার প্রবল জ্বর নিয়ে বালির মহেন্দ্র বাগচি রোডের বাসিন্দা সুচিত্রা গুপ্তাকে উত্তরপাড়ার বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তিনি ৯ অক্টোবর থেকে ভুগছিলেন জ্বরে। মাঝে কয়েকদিন জ্বর কমে গেলেও ফের জ্বর বাড়ায় তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। শনিবার রাতে তাঁর মৃত্যু হয়।

ডেঙ্গিতে আক্রান্ত হয়ে এই প্রৌঢ়ার মৃত্যুর পরই পুরসভার বিরুদ্ধে অভিযোগ উঠেছে। অভিযোগ, পুরসভা যথাযত নজরদারি চালাচ্ছে না। ফলে এলাকায় জ্বরের প্রাদুর্ভাব বেড়েছে। ডেঙ্গি মোকাবিলায় রাজ্য সরকার নাকানিচোবানি খাচ্ছে। কলকাতায় ডেঙ্গিতে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে বেশ কয়েকজনের। এবার কলকাতা সংলগ্ন হাওড়াতেও থাবা বসাল ডেঙ্গি।

এই ঘটনায় জ্বরাতঙ্ক ছড়িয়ে পড়েছে এলাকায়। একদিন আগেই বিজয়গড়ের বছর ১১-র ছাত্র আবির্ভাবের মৃত্যু হয়। তার ডেথ সার্টিফিকেটে ডেঙ্গিতে মৃত্যু হয় বলে উল্লেখ করা হয়েছিল। মুকুন্দপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেও শেষ রক্ষা হয়নি। পাঁচদিনের জ্বরেই তার মৃত্যু হয়। সরকারিভাবে জানানো হয়েছে ডেঙ্গিতে মৃতের সংখ্যা ৩১। যদিও বেসরকারি মতে মৃতের সংখ্যা অনেক বেশি বলেই মনে করা হচ্ছে।

English summary
One old woman is died by dengue at Bally of Howrah.
Please Wait while comments are loading...