• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কান টানতেই আসছে মাথা! বিনয় মিশ্রের আরও একটি বাড়ি সিল, মিলল চাঞ্চল্যকর সব তথ্য

তৃণমূল যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক বিনয় মিশ্রের কলকাতার দু'টি বাসভবনে তল্লাশি চালায় সিবিআই। এরই মাঝে এদিন কৈখালিতে বিনয়ের একটি বাড়ি সিল করা হয়। পাশাপাশি জানা গিয়েছে যে বিনয়ের বাড়ি এবং অফিসে তল্লাসি চালিয়ে মোবাইল, ল্যাপটপ মিলেছে। সূত্রের খবর, মোবাইল এবং ল্যাপটপ থেকে বেশ কিছু 'গুরুত্বপূর্ণ' তথ্য প্রমাণ মিলেছে। অনুপ মাঝির সঙ্গে তাঁর যোগ আরও স্পষ্ট হয়েছে বলেও খবর।

সিআরপিএফকে সঙ্গে নিয়ে তৃণমূল নেতার বাড়িতে তল্লাশি

সিআরপিএফকে সঙ্গে নিয়ে তৃণমূল নেতার বাড়িতে তল্লাশি

রাসবিহারী অ্যাভিনিউ এবং কালীঘাট মন্দির সংলগ্ন তিনটি বাড়ি ও অফিসে সিআরপিকে সঙ্গে নিয়ে তল্লাশি চালায় সিবিআই। এরপরই খবর মেলে যে বিনয় মিশ্র পলাতক এবং তাঁর বিরুদ্ধে লুক আউট নোটিস জারি করা হয়েছে। এই প্রথম গোরুপাচার কেলেঙ্কারিতে কোনও তৃণমূল নেতা সরাসরি সিবিআইয়ের তদন্তের আওতায় এসেছেন। সিবিআই ছাড়া এই ব্যাপ্যারে তদন্ত করছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট এবং আয়কর বিভাগ।

পদস্থ পুলিশ আধিকারিকদের জেরা

পদস্থ পুলিশ আধিকারিকদের জেরা

এর আগে গত রবিবার মালদা জেলায় কর্মরত পুলিশের এক এএসআই ও কনস্টেবলকে জেরা করে সিবিআই। জেরার কারণ গোরুপাচার চক্রের এক মাথা মহম্মদ এনামুল হকের সম্পর্কে তথ্য সংগ্রহ। পরে কয়েকজন পদস্থ পুলিশ আধিকারিকদের জেরা করা হতে পারে বলে সূত্রের খবর।

বিনয় মিশ্র খুব পপুলার লোক

বিনয় মিশ্র খুব পপুলার লোক

এদিকে তৃণমূল যুবার সভাপতি তথা ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় ঘনিষ্ঠ বিনয় মিশ্রের বাড়িতে সিবিআই হানা প্রসঙ্গে আজ কটাক্ষ করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, 'বিনয় মিশ্র খুব পপুলার লোক। আর কেন পপুলার সেটা সবাই জানেন। সেই জন্যই সিবিআই তাঁর বাড়িতে তল্লাশি করছে।'

কান টানতে মাথা আসবে

কান টানতে মাথা আসবে

এদিকে বাবুল সুপ্রিয় এই বিষয়ে বলেন, 'এটা তো হওয়ারই ছিল। উনি অভিষেকের রাইট হ্যান্ড। এই যে কয়লা, বালি, লোহা সব কিছুর টাকা অভিষেকের কাছে উনি পৌঁছে দিতেন। এমনকী ওসি সহ ছোটোখাটো পুলিশ আধিকারিকদের বদলি ওনার হাত দিয়েই হত। ওঁর নামটা বিনয়, কিন্তু একজন উদ্ধত সমাজবিরোধী। বিনয়ের সঙ্গে অনেকের যোগসূত্র পাওয়া যাচ্ছে। অনুপ মাঝি, আসানসোলের লালারও যোগসূত্র পাওয়া গেছে। কান টানলেই মাথা আসে। মাথা বোলপুরে আছে না শান্তিনিকেতনে আছে এখন সেটাই দেখার।'

এনামুলকে দিল্লি থেকে গ্রেফতার করে সিবিআই

এনামুলকে দিল্লি থেকে গ্রেফতার করে সিবিআই

এর আগে ৫ নভেম্বর দু'জন চার্টার্ড অ্যাকাউন্টেটের বাড়িতে তল্লাশি চালানো হয়। এর আগে এনামুলকে দিল্লি থেকে গ্রেফতার করে সিবিআই। সিবিআইয়ের দায়ের করা এফআইআর-এ অন্যতম মূল অভিযুক্ত হিসেবে এনামুলকে দেখানো হয়। সতীশ কুমার নামে বর্ডার সিকিউরিটি ফোর্স (বিএসএফ)-এর এক কমান্ডান্টকেও সিবিআই তাদের দায়ের করা এফআইআর-এ অভিযুক্ত করে।

কলকাতাঃ বর্ষবরণের পর আজও বছরের প্রথমদিন ভিড় নিয়ন্ত্রণে নজর পুলিশের

English summary
One more flat of TMC's Vinay Mishra sealed by CBI, information linking him to Anup Majhi found
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X