• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নবান্নে মুখ্যমন্ত্রীর দফতরের ফ্লোরেই করোনা আতঙ্ক, আক্রান্ত সচিবালয়ের আরও এক আমলার গাড়ির চালক

করোনা সংক্রমণ নতুন করে আতঙ্ক ছড়াল নবান্নে। এবার নবান্নের ১৪ তলা অর্থাৎ যেখানে মুখ্যমন্ত্রী বসেন সেই ফ্লোরেই থাকেন এক গাড়ির চালক করোনা আক্রান্ত হয়েছেন। যার জেরে নতুন করে আতঙ্ক ছড়িয়েছে। একনও পর্যান্ত নবান্নের আমলা এবং আধিকারিকদের চার গাড়ির চালক।

করোনা থাবা নবান্নে

করোনা থাবা নবান্নে

নবান্নে ফের করোনা থাবা। আক্রান্ত হয়েছেন এক আমলা এবং আধিকারিকদের চারজন গাড়ির চালক। এই গাড়ির চালকরা আবার নবান্নের ১৪ তলাতেই বসেন। সেই ফ্লোরেই মুখ্যমন্ত্রীর দফতর। নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন আরএক জন সহকারী গাড়ির চালক। এই ১৪ তলাতেই তিনি বসতেন। যার জেরে নতুন করে আতঙ্ক ছড়িয়েছে।

জীবাণুমুক্ত হচ্ছে নবান্নে

জীবাণুমুক্ত হচ্ছে নবান্নে

করোনা সংক্রমণ নবান্নে থাবা বসানোর পর থেকেই উদ্বেগ বেড়েছে রাজ্যের মন্ত্রীদের।দ্রুত সচিবালয় জীবাণু মুক্ত করার কাজ হচ্ছে। আমলাকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। আক্রান্ত সহকারী গাড়ির চালককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমলার করোনা পরীক্ষার নমুনা পাঠানো হয়েছে। মুখ্যমন্ত্রীর ফ্লেরেই করোনা সংক্রমণ ছড়ানোয় উদ্বেগ আরও বেশি বেড়েছে। বন্ধ রাখা হয়েছে ১৪ তলার ক্যান্টিনও।

রাজ্যে করোনা সংক্রমণ বাড়ছে

রাজ্যে করোনা সংক্রমণ বাড়ছে

আনলক-১ সুরু হতেই হু হু করে বাড়ছে করোনা সংক্রমণ। রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা প্রতিদিনই রেকর্ড গড়ছে। ইতিমধ্যেই আক্রান্তের নিরিখে ৪ হাজার ছাড়িয়ে গিয়েছে রাজ্য। জেলায় জেলায় সংক্রমণ বাড়তে শুরু করেছে।

৩০ জুন পর্যন্ত লকডাউন

৩০ জুন পর্যন্ত লকডাউন

এদিকে করোনা পরিস্থিতি বিবেচনা করে কন্টেইনমেন্ট জোনে ৩০ জুন পর্যন্ত লকডাউন বাড়ানোর কথা ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যের কোনও স্কুলই ৩০ জুনের আগে খুলবে না বলে প্রাথমিক ভাবে জানিেয় দেওয়া হয়েছে।

উত্তপ্ত হাজরা মোড়, বিক্ষোভ বিজেপি মহিলা যুব মোর্চার, সামিল অগ্নিমিত্রা পল

গোষ্ঠী সংক্রমণ নেই জানিয়েছে কেন্দ্র, জুলাই শেষে দিল্লিতে ৫.‌৫ লক্ষ কেসের সম্ভাবনার কথা জানিয়েছেন সিসোদিয়া

English summary
One more Driver coronavirus infected in Nabanna In West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X