• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাতের শহরে দুর্ঘটনায় হত তরুণ সাংবাদিক, আশঙ্কাজনক আরও এক

  • By অভীক
  • |

রাতের শহরে ফের মর্মান্তিক বাইক দুর্ঘটনায় প্রাণ হারালেন এক তরুণ সাংবাদিক। গুরুতর ভাবে জখম আরেক সাংবাদিক মৃত্যুর সঙ্গে লড়ছে। নিহত সাংবাদিকের নাম সোহম মল্লিক। গুরুতর ভাবে জখম হয়েছেন ময়ূখ রঞ্জন ঘোষ। বর্তমানে তিনি আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন।

রাতের শহরে দুর্ঘটনায় হত তরুণ সাংবাদিক, আশঙ্কাজনক আরও এক

পরিবার সূত্রে জানা গিয়েছে, শুক্রবার ভোররাতে অফিসের একটি কাজ সেরে বাইকে করে বাড়ি ফেরার পথে দুর্ঘটনার মুখে পড়েন এই দুইজন। তাঁদের বাইক নিয়ন্ত্রণ হারিয়ে সোজা একটি গাছে গিয়ে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় সোহমের। গুরুতর জখম অবস্থায় উদ্ধার করা হয় ময়ূখকে। পুলিশ জানিয়েছে, রাত সাড়ে ৩টে নাগাদ দক্ষিণ কলকাতার সাউথ সিটি মলের কাছে আনোয়ার শাহ রোডের ওপর লর্ডসের মোড়ের কাছে এই দুর্ঘটনাটি ঘটে।

দু'জনকে পড়ে থাকতে দেখে অনলাইন খাবার ডেলিভারি সংস্থা সুইগির কিছু কর্মী এগিয়ে এসে দু'জনকে তুলে এসএসকেএম হাসপাতালে নিয়ে যায়। সেখানেই সোহমকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। তড়িঘড়ি সিসিইউ-তে নিয়ে যাওয়া হয় ময়ূখকে। পরে সেখান থেকে তাঁকে মল্লিকবাজারের নিউরো সায়েন্সে স্থানান্তরিত করা হয়। মাথায় গুরুতর চোট পেয়েছেন তিনি।

পুলিশের দাবি, দুই জনই মদ্যপ অবস্থাতে বাইক চালাচ্ছিলেন। বাইকের অতিরিক্ত গতির জন্যই সম্ভবত তা হড়কে যায়। যদিও ময়ূখের বাড়ি থেকে এই বিষয়টি অস্বীকার করা হয়েছে। তবে একই সঙ্গে অন্য একটি বিষয় নিয়েও খটকা লেগেছে পুলিশের। কারণ দুর্ঘটনার পরে পুলিশ ইমন কল্যাণ লাহিড়ির সঙ্গে যোগাযোগ করলে তাঁরা জানতে পারেন ওই অধ্যাপকের বাড়ি থেকে দুইজনই রাত ১টা নাগাদ বের হয়ে গিয়েছিল। সেক্ষেত্রে প্রশ্ন উঠছে রাত ১টা থেকে ভোর সাড়ে ৩টে পর্যন্ত তাঁরা কোথায় ছিলেন ও কী করছিলেন। পুলিশ ঘটনার সব সম্ভাবনাই খতিয়ে দেখছে বলে জানা গিয়েছে।

Positive News : উত্তর ব্যারাকপুর পৌরসভার স্বাস্থ্য কর্মীদের করোনা ভ্যাকসিন প্রয়োগ

ভাটপাড়ায় শুটআউট, গুলিবিদ্ধ ১

English summary
One journalist died and one seriously injured in a road accident
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X