পুলিশের 'তাড়ায়' বাইক দুর্ঘটনায় মৃত ১! অগ্নিগর্ভ হলদিয়া

  • Posted By: Dibyendu Saha
Subscribe to Oneindia News

বাইক চেকিং-এর সময় পুলিশের ধরপাকড় এড়িয়ে পালাতে গিয়ে দুর্ঘটনায় মৃত্যু হল একজনের। গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি একজন। এক বাইক আরোহী ও এক সাইকেল আরোহীর সংঘর্ষে দুর্ঘটনাটি ঘটে হলদিয়ার সুতাহাটার দ্বারিবেড়িয়ায়।

 পুলিশের তাড়ায় বাইক দুর্ঘটনায় মৃত ১! অগ্নিগর্ভ হলদিয়া

শনিবার রাতে হলদিয়ার সুতাহাটার দ্বারিবেড়িয়া এলাকায় উত্তেজনা ছড়ায়। দ্বারিবেড়িয়া বাজারের কাছে বাইক-গাড়ি আটকে নথি পরীক্ষা করছিল পুলিশ। অভিযোগ বাইক চেকিং এর নাম করে বাইক আটকে টাকা আদায় করছে পুলিশ। ফাইন দেওয়ার ভয়ে দেউলপোতার বাসিন্দা কালিপদ পন্ডা দ্রুত বাইক চালিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। দেখতে পেয়ে পিছু ধাওয়া করে পুলিশ। এর ফলে বাইকের গতি আরও বাড়িয়ে দেন কালিপদ। এরপরই সামনে আসা এক সাইকেল আরোহীকে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারেন কালিপদ। দুজনেই ছিটকে পড়েন রাস্তার ওপর। জখম অবস্থায় স্থানীয়রা দুজনকে উদ্ধার করে প্রথমে মহিষাদল হাসপাতালে পরে অবস্থার অবণতি হওয়ায় তমলুক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আহত সাইকেল আরোহী ঝন্টু দাস চৈতন্যপুরের বাসিন্দা।
এদিকে এই ঘটনার পর স্থানীয় মানুষ পুলিশের  এই ধরপাকড়ের বিরুদ্ধে আন্দোলনে নামেন রাস্তায়। হলদিয়া-মেচেদা রাজ্য সড়কে অবরোধ-বিক্ষোভ শুরু হয়। পুলিশকেও পড়তে হয় বিক্ষোভের মুখে। বিক্ষোভের কারণে দীর্ঘক্ষণ হলদিয়া মেচেদা রাজ্য সড়ক অবরুদ্ধ হয়ে পড়ে। পরে বিশাল পুলিশ বাহিনী গিয়ে বিক্ষোভ তুলে দেয়।
তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছে পুলিশ। তারা জানিয়েছে দ্রুতগতিতে বাইক নিয়ে যাওয়ার সময় দুর্ঘটনাটি ঘটে। স্থানীয়দের অভিযোগ, দিনের পর দিন গাড়ি চেকিং এর নাম করে টাকা তোলে পুলিশ। এলাকার নিরাপত্তার দিকে নজর কম দিয়ে রাজ্যসড়ক ও জাতীয় সড়ক গাড়ি চেকিং-এর নাম করে টাকা তোলাই পুলিশের এখন প্রধান কাজ হয়ে দাঁড়িয়েছে বলে অভিযোগ স্থানীয়দের।

English summary
One died in a Road Accident near Haldia

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.