• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বঙ্গ বিজেপির অন্দরে দ্বন্দ্বের গুঞ্জনের মধ্যে দিলীপ ঘোষের জন্মদিনে মুকুল-বাবুলদের কোন বার্তা

  • |

শনিবার ছিল বঙ্গ বিজেপির সভাপতি দিলীপ ঘোষের জন্মদিন। এদিকে, বিজেপির অন্দরে প্রবল দ্বিধা,দ্বন্দ্ব, ফাটলের গুঞ্জনের মধ্যেই দিলীপ ঘোষের জন্মদিনে বাবুল ও মুকুল রায়রা বার্তা পাঠালেন। এমন একটি দিনে বিজেপির অন্দরে কী ঘটেছে দেখে নেওয়া যাক।

মুকুলের বার্তা দিলীপকে

মুকুলের বার্তা দিলীপকে

দিলীপ ঘোষকে এদিন টুইট বার্তায় 'আন্তরিক শুভেচ্ছা' জানিয়েছেন দলের হেভিওয়েট মুকল রায়। উল্লেখ্য, এই মুকুল ক্যাম্পের সঙ্গেই দিলীপ ক্যাম্পের বিবাদ তুঙ্গে ওঠে গত কয়েক সপ্তাহ ধরে। বঙ্গ বিজেপির মধ্যে এই ফাটল ঘিরে দিল্লি থেকে কলকাতায় একাধিক গুঞ্জন শুরু হয়। তবে জন্মদিনের সৌজন্য বার্তা তারই মধ্য জানাতে ভুললেন না বঙ্গ বিজেপির চাণক্য।

 বাবুলের বার্তা

বাবুলের বার্তা

মুকুল রায় ছাড়াও , বাবুল সুপ্রিয় দিলীপ ঘোষের জন্মদিনে টুইট বার্তায় লেখেন, ' জন্মদিনের শুভেচ্ছা। ভগবান আপনার মঙ্গল করুন। ভাল থাকুন। সুস্থ থাকুন , সাফল্য আসুক।' উল্লেখ্য, দলের অন্দরে দিলীপ বিরোধিতার তালিকায় অন্যতম অলিখিত নাম বাবুল সুপ্রিয়। আসানসোলের সাংসদ কয়েকদিন আগেই দিলীপ বিরেধী শিবিরকে সঙ্গে নিয়ে দিল্লিতে একটি হাইভোল্টেজ মধ্যাহ্নভোজে বসেন। সেই ভোজের কথা জানতেনও রাজ্য বিজেপির সভাপতি। আর ভোজ , ও ভোজে উপস্থিত নেতাদের নিয়েই চড়েছে জল্পনা।

 মুকুলকে ঘিরে জল্পনা

মুকুলকে ঘিরে জল্পনা

মুকুল রায়ের গতিবিধির কূল-কিনারা পাওয়া যাচ্ছে না। যখন মুকুলের কলকাতায় ফিরে আসার পর তাঁর বিজেপি ছাড়া নিয়ে জল্পনা চলছে, তখন তিনি সাংবাদিক বৈঠক করে জানান, বিজেপিতেই আছেন, বিজেপিতেই থাকবেন। অযথা তাঁকে নিয়ে মনগড়া গল্প তৈরি করা হচ্ছে। বিজেপির কারও সঙ্গে তাঁর কোনও দূরত্ব তৈরি হয়নি।

দিলীপের জন্মদিন ও মুকুলের দিল্লি যাওয়া নিয়ে বিতর্ক

দিলীপের জন্মদিন ও মুকুলের দিল্লি যাওয়া নিয়ে বিতর্ক

দিলীপ ঘোষের জন্মদিনের দিন মুকুল রায়ের দিল্লিগমন নিয়েও জলঘোলা কম হয়নি। শোনা যায় মুকুল রায় অমিত শাহের ডাকে শুক্রবার রাতেই দিল্লি উড়ে যাবেন। ফলে ফের একবার মুকুল রায়ের নতুন পদ পাওয়া নিয়ে জল্পনা তৈরি হয়। কিন্তু শনিবার দেখা যায় তিনি দিল্লি উড়ে যাননি। মুকুল জানান সোমবার তিনি দিল্লি যাবেন।

৭ই আগস্ট জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার ফলাফল, করোনা আবহে কাউন্সেলিং নিয়ে জটিলতা

চিনের ওপর আরও এক 'স্ট্রাইক' আছড়ে ফেলতে চলেছে ভারত! শিক্ষাক্ষেত্র নিয়ে কোন গেমপ্ল্যানে দিল্লি

English summary
On Dilip Ghosh's Birthay what cooked up in West bengal BJP's politics
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X