• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'পাবজি ব্যান' প্রসঙ্গ তুলে অর্থনীতি নিয়ে নুসরতের খোঁচা মোদীকে

  • |

টিকটকের ওপর নিষেধাজ্ঞা জারির পর নুসরত জাহান নরেন্দ্র মোদী সরকারকে কটাক্ষ করতে ছাড়েননি। এরপর চিনা অ্যাপ পাবজি বন্ধ হতেই ভারতের ধরাশায়ী অর্থনীতি প্রসঙ্গে নুসরত জাহান ফের একবার কটাক্ষ করেন মোদী সরকারকে।

ভারতের জিডিপির পরিস্থিতি

ভারতের জিডিপির পরিস্থিতি

করোনার জেরে লকডাউনে উৎপাদন ক্ষেত্র থেকে পরিষেবা ক্ষেত্রে প্রবল ধাক্কা এসেছে। বহু বাণিজ্য সেক্টর রয়েছে বন্ধ। যার ফলে ক্রমেই সংকুচিত হচ্ছে দেশের জিডিপি , ধরাশায়ী অবস্থা অর্থনীতির। আর সেই প্রসঙ্গে ফের একবার তৃণণূলের রাজ্যস্তরের মুখপাত্র নুসরত জাহান একহাত নিলেন মোদী সরকারকে।

 নুসরতের পোস্ট

নুসরতের পোস্ট

একটি টুইটার পোস্টে নরেন্দ্র মোদী সরকারকে নিশানা করে নুসরত লেখেন, 'মোদীজি , এখন আমরা কী করব?' এরপরই তিনি হ্যাশট্যাগে লেখেন 'মোদী বাবু জিডিপি বেকাবু'। তারপর নুসরত কটাক্ষের সুরে লেখেন, 'এখন না পাবজিতে রিভাইভাল হবে, না অর্থনীতিতে .. নরেন্দ্র মোদীজি আমরা কী করব এখন?'

 এর আগে টিকটক নিয়ে নুসরত যা বলেন..

এর আগে টিকটক নিয়ে নুসরত যা বলেন..

এর আগে , লাদাখ সংঘাতের প্রেক্ষাপটে টিকটক অ্যাপ নিষিদ্ধকরণ নিয়ে মুখ খুলেছিলেন নুসরত। দেশের স্বার্থে তিনি কেন্দ্রের সিদ্ধান্তকে সমর্থন করলেও, এই সিদ্ধান্তকে তিনি নোটবন্দির মতো হঠকারী সিদ্ধান্ত বলে সেই সময় আখ্যা দেন।

 পরিসংখ্যান ও পরিস্থিতি

পরিসংখ্যান ও পরিস্থিতি

উল্লেখ্য, দেখা গিয়েছ, দেশের অর্থবর্ষে জুনের ত্রৈমাসিকে জিডিপি ২৩.৯ শতাংশ সংকুচিত হয়েছে। এই পরিসংখ্য়ান খোদ সরকারের তরফে এসেছে। আগে থেকেই দেশের অর্থনীতির হাল ছিল ধরাশায়ী। তারপর নতুন করে করোনার ধাক্কায় প্রবল বেগে তলানির দিকে চলে যেতে থাকে দেশের জিডিপি।

English summary
Nusrat Jahan slams Narendra Modi over GDP in India
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X